×

VIDEO: জনহীন সমুদ্র সৈকতে আম্রপালির ‘হট মুভে’ নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, দুজনের হট কেমিস্ট্রি তোলপাড় সৃষ্টি করেছে দর্শকদের মনে

সকলের পছন্দের তালিকায় এখন নতুন সংযোজন হয়েছে “ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি”। মাঝেমধ্যেই নানা ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরি সিনেমা বিশেষত উষ্ণতায় পরিপূর্ণ ও রোম্যান্সে ভরপুর। অনেকেই এই ভোজপুরি গানের ভিডিওগুলি পছন্দ করছেন। যেকোনো পিকনিক বা অনুষ্ঠানে ডিজে ভোজপুরি গানগুলি এখন জায়গা করে নিয়েছে।

সম্প্রতি একটি ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। এই ভিডিওটিতে দেখা মিলেছে ভোজপুরি দুনিয়ার এক জনপ্রিয় জুটি “আম্রপালি দুবে” ও “দীনেশ লাল যাদব” এর। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে দুজনই সকলের খুব পছন্দের জুটি। যেকোনো সিনেমা জনপ্রিয়তা পাওয়ার জন্য তাদের নামই যথেষ্ট। এই জুটি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তা বলার অপেক্ষা রাখে না। এই ভিডিওটিতে এই জুটির উষ্ণময় রোম্যান্স নেটিজেনদের নজর কেড়েছে।

গানটির নাম “সামান চুনমুনিয়া”। ভিডিওটিতে সমুদ্রের ধারে দীনেশ লাল যাদব ও আম্রপালির দুর্দান্ত রোম্যান্স দেখা গেছে। এই গানটি গেয়েছেন “ওম ঝাঁ” ও “ইন্দু সোনালী”। গানটির সুরকার হলেন “ওম ঝাঁ” এবং গানটির কথা দিয়েছেন “প্যায়ারে লাল যাদব”। গানটি পুরনো হলেও বর্তমানে গানটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

গানটি ইউটিউবে “ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরি” নামক চ্যানেল থেকে শেয়ার করা হয়েছিল। গানটি আজ থেকে প্রায় 5 বছর আগে রিলিজ করলেও বর্তমানে গানটি নেটিজেনদের নজরে পড়েছে। আর নেটিজেনদের নজরে পরলে সেটি ভাইরাল হতে খুব একটা সময় নেয় না, এই ভিডিওটির ক্ষেত্রেও সেটি হয়েছে। বর্তমানে ভিডিওটির ভিউজ সংখ্যা প্রায় দুই কোটি ছাড়িয়েছে। বেশ কিছুদিন ধরে নানান পুরোনো ভোজপুরি গান ভাইরাল হচ্ছে, এই গানটিও সেই তালিকায় নাম লিখিয়েছে।