বিনোদন

অবশেষে ডিভোর্সের নোটিশ! কি সিদ্ধান্ত নিলেন নুসরতের স্বামী নিখিল?

গত কয়েকদিন ধরে টালমাটাল নুসরত-নিখিলের সম্পর্ক। বেশ কয়েকদিন ধরেই এক ছাদের তলায় থাকছেন না নুসরত-নিখিল। অনেকেই বলছি নুসরত-নিখিলের মাঝে ঢুকে পড়েছে অভিনেতা যশ। যার জেরেই সম্পর্কে ভাঙন ধরেছে নুসরত-নিখিলের। আর এবার নুসরতকে বিবাহবিচ্ছেদের নোটিস নিখিলের। তবে, কি আইনি ভাবে সম্পর্ক ভাঙতে চায় নিখিল?

২০১৯-র ২৩ জুন তুরস্ক থেকে নিখিল জৈনের সাথে ডেস্টিনেশন ওয়েডিং সারে বসিরহাটের তারকা সাংসদ নুসরত জাহান। বিয়ের পর বেশ কয়েক দিন অভিনয় থেকে বিরতি নিয়ে ফের অভিনয়ে ফেরেন নুসরত। বেশ ভালোই চলছিল নুসরাত-নিখিলের সম্পর্ক। কিন্তু হঠাৎই সেই সম্পর্কে ভাঙন। গত বছরের শেষ থেকেই একই ছাদের তলায় থাকছেন না নুসরত-নিখিল। এমনকি বহুদিন ধরে নিখিল হীন নুসরতের ইনস্টাগ্রাম।

এরই মাঝে সকলের মনে করছে নুসরত নিখিলের মাঝে ঢুকে পড়েছে যশ। মাঝেমধ্যেই অভিযোগের সঙ্গে দেখা যাচ্ছে নুসরতকে। কিন্ত সেখানে কোথাও নেই নিখিল। এবার আইনিভাবে সম্পর্ক ভাঙতে চাইলেন নিখিল।

এবার নিখিল নুসরতের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চাইলেন। এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমে তরফে নিখিলকে প্রশ্ন করা হলে তিনি জানান, এই বিষয়ে এখনই কিছু বলতে চান না। যা বলার তিনি পরে বলবেন। অন্যদিকে নুসরতের বিচ্ছেদ নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে বিচ্ছেদের পর নাকি নুসরত মোটা টাকা খোরপোষ দাবি করবেন। তাঁর অতীতের সম্পর্কেও একই রকম ইতিহাস ছিল। বিয়ে না করলেও, বিচ্ছেদের সময় অনেক টাকার আদানপ্রদান হয়েছিল তার।

Tags

Related Articles

Close