×

Nikhil Jain: নুসরতকে ভুলে ফের এক নতুন নায়িকার প্রেমে মজলেন নিখিল? কী লেখা লন্ডন ডায়েরির পাতায়

টলিপাড়ায় মুখরোচক চর্চার বিষয়বস্তু ছিল নিখিল ও নুসরাত। তাদের বিবাহ পর্ব নিয়ে একাধিক চর্চা রটেছিল সোশ্যাল মিডিয়ায়। নুসরাত নামটি তার জীবনে এখন না থাকলেও টলিউডের আরও একটি নাম জড়াচ্ছে তার সাথে। শোনা যাচ্ছে, টলিউডের এক অভিনেত্রীর সাথে তার প্রেম-গুঞ্জন। সেই অভিনেত্রীর নাম সৌরসেনী। সৌরসেনী টলিউডের এক অতি পরিচিত মুখ। জেনারেশন আমি, একান্নবর্তী’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে।

শোনা যাচ্ছে, বহুবার নিখিল ও সৌরসেনীকে একসাথে দেখা গেছে। এমনকি শোনা যাচ্ছে তারা এখন একসাথে রয়েছেন লন্ডনে। সৌরসেনীর ইনস্টাগ্রাম লক্ষ্য করলে বোঝা যাবে সৌরসেনী এখন লন্ডনে রয়েছেন। সেখান থেকেই নিয়মিত ইনস্টাগ্রামে ছবি শেয়ার করছেন অভিনেত্রী। কাজে সূত্রের লন্ডন গেলেও অন্যদিকে নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি দেখে বোঝা যাচ্ছে তিনিও এখন রয়েছেন লন্ডনে।

নিখিল ইনস্টাগ্রামে স্টোরি দিয়েছিলেন “কারো হাসি তার অনুপ্রেরণা”। দুজনের ইনস্টাগ্রাম আপডেট নেটিজেনদের জল্পনাকে আরও উসকে দিয়েছে। তবে তারা লন্ডনে একসাথে সময় কাটাচ্ছেন কিনা, এই প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে নেটিজেনদের মনে। তবে এই প্রশ্নের উত্তর সঠিকভাবে এখনও মেলেনি।

নুসরাতের পর নিখিলের বস্ত্র বিপণির নতুন মুখ হিসেবে দেখা গিয়েছিল সৌরসেনীকে। এছাড়াও নিখিলের সাথে নাম জড়িয়েছিল রাইমা সেন ও ত্রিধা চৌধুরির। তবে তাদের সম্পর্কে নিখিল জানিয়েছিলেন, তারা শুধুমাত্র তার ভাল বন্ধু এবং ত্রিধা তার স্কুলের জুনিয়র। তবে সৌরসেনীর ব্যাপারে তেমন কিছু বলতে শোনা যায়নি নিখিলকে। তবে কি নুসরাতের পর আবার রুপোলি পর্দার সৌরসেনীর সাথে সম্পর্কে জড়াতে চলেছেন নিখিল।