×

চালু ক্যামেরার সামনে জামা খুলে এইভাবে স্নান করলেন সুন্দরী অভিনেত্রী (VIDEO)

“তারক মেহতা কা উল্টা চশমা” এই টেলিভিশন শো এর নাম জানেন না এমন হতেই পারে না। জনপ্রিয় এই শো এর সঙ্গে যুক্ত প্রতিটি ছোট বড় চরিত্রই ভক্তদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছে। আর তাদেরই মধ্যে একজন জনপ্রিয় চরিত্র ছিল সোনু। তারক মেহতার শোয়ে ওভারস চশমার সেই সিম্পল সোনুকে নিশ্চয় সবার মনে আছে? সেই সোনু ওরফে টেলিভিশনের জনপ্রিয় মুখ নিধি ভানুশালীর ছবি সামনে এসেছে। সাহসী ভঙ্গিমার এই সোনুকে দেখলে চেনা দায়।

সোশ্যাল মিডিয়ায় একটিভ নিধি প্রায় নিজের ছবি ভিডিও পোস্ট করে থাকেন। অভিনয়ের বাইরেও অ্যাডভেঞ্চার করতে ভালোবাসেন তিনি। আর তার সেসব অ্যাডভেঞ্চার জীবনের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেত্রী। সম্প্রতি এইরকম একটি নিজের নতুন ভিডিও পোস্ট করেছেন নিধি ভানুশালী যার দৌলতে আলোকবৃত্তে তিনি।

সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী সম্প্রতি তেমনই কোথাও ঘুরতে বেরিয়ে পড়েছিলেন। আর সেখানেই বিকিনি লুকে জলে নেমে সাঁতার কাটতে দেখা গেছে তাকে। চারিদিকে জঙ্গলে ঘেরা নদীর মাঝে নিজেকে মেলে ধরেছিলেন তিনি। এক কথায় প্রকৃতির সাথে যেন মিশে গিয়েছিলেন। তার শেয়ার করে নেওয়া এই ভিডিওই এখন ভাইরাল।

তার বোল্ড লুক ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে দর্শকমহলে অনেকেই তার সৌন্দর্যের প্রশংসা করেছেন। তার এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে অনুরাগীদের মধ্যে। ভিডিওটি ছাড়াও অভিনেত্রীর আরও একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। রঙিন বিকিনেতে আর টোনড বডিতে উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন নিধি ভানুশালী।