×

Primeshot-এ রিলিজ হচ্ছে রোমাঞ্চে ভরপুর নতুন ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই ভিডিও

সময়ের সাথে পাল্লা দিয়ে প্রতিনিয়ত বেড়েই চলেছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা। সিনেমা ধারাবাহিকের সাথে সাথে বিনোদন জগতে ওয়েব সিরিজের নতুন সংযোজন সকলের কাছেই বেশ পছন্দের। বিভিন্ন ধরনের ওয়েব সিরিজের সেগমেন্টের মধ্যে অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আগ্রহ বৃদ্ধি পাচ্ছে দিন দিন। মাঝেমধ্যে নানা ওয়েবসিরিজ ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায় পাতায়।

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি বিভিন্ন ওটিটি প্লাটফর্ম থেকে রিলিজ করা হয়। জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম গুলির মধ্যে অন্যতম হলো প্রাইম শটস্, উল্লু প্রভৃতি। সম্প্রতি একটি সিরিজের নাম উঠে এসেছে দর্শক মহলে। সিরিজটির ট্রেলার রিলিজ করা হয়েছে প্রায়ম শর্টস থেকে। শুধুমাত্র ট্রেলার দেখেই দর্শক মহলে বেশ উত্তেজনার সৃষ্টি করেছে সিরিজটি।

সিরিজটির নাম “ছুপি রুস্তম”। সিরিজটির ট্রেলার অনুসারে গল্প হল, এক ব্যক্তি তার স্ত্রীর সাথে শারীরিক সম্পর্ক করতে চায় না। কিন্তু সে অন্য মহিলা বা অন্য কারো স্ত্রী বা প্রেমিকার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। টাকার বিনিময়ে অন্য মহিলাদের সঙ্গে রাত কাটায়। এমন সময় এক ব্যক্তি তাকে জানায় একটি মেয়ে আছে যে তার সমস্ত শারীরিক চাহিদা পূর্ণ করবে, কিন্তু সে তার মুখ দেখাবে না। এভাবেই চলতে থাকে গল্পটি।

গল্পটির ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে সিরিজটি কতটা উষ্ণময় হতে চলেছে। একাধিক যৌনদৃশ্যে ভরপুর সিরিজটি নেটিজেনদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেছে। সিরিজটির ট্রেলার দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে। আগামী 5ই সেপ্টেম্বর প্রাইম শর্টস থেকে সিরিজটি রিলিজ করা হবে। হিন্দিতে রিলিজ করা হবে সিরিজটি। সিরিজটি দেখবার জন্য আপনাকে সাবস্ক্রিপশন নিতে হবে। আর মনে রাখবেন, এটি শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য, তাই ভুল করেও বাড়ির লোকের সামনে এটি দেখবেন না।

Related Articles