×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

‘ধুলোকনা’ নয় নামটা ‘বিয়েকনা’ করে দিন’, ধারাবাহিকে বারবার বিয়ে দেখানো নিয়ে রেগে আগুন দর্শকরা

যে ডাক্তার পরিবারে সে গিয়ে উঠেছে সেই পরিবারের মেয়ে তিতির(Titir) আবার লালনকে ভালোবেসে ফেলেছে

“গল্পের গরু গাছে ওঠা”! বর্তমানে বেশ কিছু ধারাবাহিকে এমনটাই দেখা যাচ্ছে। গল্প শুরু হচ্ছে এক ট্র‍্যাকে অথচ সময় এগোতেই তা মোড় নিচ্ছে নতুন ট্র‍্যাকে। আর তাতেই ধৈর্যের বাঁধছে দর্শকদের। এবার দর্শকদের রোষানলে এমনই এক জনপ্রিয় ধারাবাহিক ধুলোকনা (Dhulokona)।

গল্প যখন শুরু হয়েছিল তখন বোঝা যাচ্ছিল এখানে নায়ক-নায়িকার একটা টক ঝাল মিষ্টি রসায়ন তুলে ধরবে নির্মাতারা সঙ্গে থাকবে যৌথ পরিবারের আস্বাদ। সময়ের সাথে সাথে নায়ক নায়িকা অর্থাৎ লালন ফুলঝুরির (Lalon-Fuljhuri) প্রেমকে সাবাসি দিয়েছিন সকলে। তবে বর্তমানে যেন কূলকাচালি আর বিয়েতেই ভরে গেছে গল্প। আর তা নিয়েই বেশ বিরক্তিতে সিরিয়ালপ্রেমীরা।

ধারাবাহিকের কাহিনী শুরু হয়েছিল এক বস্তির মেয়ে ফুলঝুরিকে নিয়ে যে সংসার করতে চাই অন্যদিকে লালন গল্পের নায়ক সে ড্রাইভার যে গায়ক হতে চাই। এভাবেই এগিয়ে যাই সমাজের নিম্নবিত্ত মধ্যবিত্ত জীবনের কাহিনী কিন্তু যতটা মিষ্টি ভাবে গল্পের শুরু হয়েছিল কিছুদিন যেতে না যেতেই তারমধ‍্যে বাড়তে থাকে নেগেটিভিটি।

দেখা যায় লালন-ফুলঝুড়ির ভালোবাসার মধ্যে চলে আসে চড়ুই (Chorui)। চড়ুই ষড়যন্ত্রেই লালনের বউ হয়ে ওঠে চড়ুই। তবে সেই ষড়যন্ত্র প্রকাশ্যে আসতেই বিয়ে ভাঙে তাদের। ফিরে আসে ফুলঝুরি,বাধা-বিপত্তি পেরিয়ে ফের বিয়ে হয় তাদের।

তবে এখানেই সমস‍্যার সমাধান নয় গল্পের মোড় ঘুরে যায় ফের। ফের চড়ুইয়ের ষড়যন্ত্রের শিকার হয়ে সমুদ্রের জলে ডুবে যায় লালন,স্মৃতি হারায় সে। আপাতত যে ডাক্তার পরিবারে সে গিয়ে উঠেছে সেই পরিবারের মেয়ে তিতির(Titir) আবার লালনকে ভালোবেসে ফেলেছে। ইতিমধ্যে দেখা যাচ্ছে তিতিরের সাথে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে।

লালনের কি স্মৃতি ফিরবে নাকি ফের তিতির সাথে বিয়ের পিড়িতে বসবে এখানেই আটকে রয়েছে গল্প। আর এইসব দৃশ্য দেখে বেজায় চটেছেন দর্শকরা। একের পর এক বিয়ে এমন গল্পে তিতিবিরক্ত হয়ে উঠেছেন ফ‍্যানেরাও। একজন নেটিজনতো বলেই বসেছেন “ধুলোকণার বদলে সিরিয়ালের নাম হওয়া উচিত বিয়েকণা।” এখন শেষ পর্যন্ত কি হয় তাই দেখার।