×

অবশেষে প্রতীক্ষার অবসান! ছেলে রণবীরের এই কাজে আনন্দে আত্মহারা হলেন মা নীতু সিং

বহু প্রতীক্ষিত রণবীর-আলিয়ার প্রথম অভিনীত সিনেমা ব্রহ্মাস্ত্র রিলিজ করেছে

বলিপাড়া মানেই বিভিন্ন সেলিব্রেটিদের নিয়ে নানান চর্চা। তাদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে ক্যারিয়ারের উত্থানপতন সব বিষয় নিয়েই আগ্রহী থাকেন নেটিজেনেরা। আর এই বহুল চর্চিত সেলিব্রিটিদের মধ্যে অন্যতম সেলিব্রিটি দম্পতি হলেন আলিয়া ভাট ও রানবির কাপুর। তাদের প্রেম থেকে বিয়ে সবই ছিল নেটিজেনদের কাছে চর্চার বিষয়। বিয়ের পরও তাদের নানা বিষয়ে চোখ রেখেছেন নেটিজেনরা। আর বিয়ের কিছুদিনের মধ্যেই আলিয়া ভাটের প্রেগনেন্সির খবর সোশ্যাল মিডিয়ায় আসার পর পাপারাজ্জিদের ক্যামেরার লেন্স সরতেই চাইছেনা তাদের ওপর থেকে।

ইতিমধ্যে আলিয়ার বেশকিছু বেবিবাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। আর কিছু দিনের অপেক্ষা তারপরেই আলিয়ার কোলজুড়ে আসতে চলেছে নব অতিথি। আর নতুন অতিথি আসার খুশিতে কাপুর পরিবার থেকে শুরু করে ভাট পরিবার সর্বত্রই আনন্দের ছোঁয়া। এই দুই পরিবারই এখন তাঁদের আনন্দের দিন গুনছেন। আর এরই মাঝে ছেলের জন্য আনন্দে ভাসলেন নীতু কাপুর। আলিয়াও খুশি হয়েছেন স্বামীর কারণে।

অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটলো সকলের। বহু প্রতীক্ষিত রণবীর-আলিয়ার প্রথম অভিনীত সিনেমা ব্রহ্মাস্ত্র রিলিজ করেছে। আর সিনেমাটি রিলিজ করার প্রথম দিনেই প্রায় 75 কোটি টাকার ব্যবসা করেছে বক্স অফিসে। যার ফলে ব্রহ্মাস্ত্র এই কয়দিনের মধ্যেই সুপারহিট হিসেবে প্রমাণিত। আর রণবীরের এহেন সাফল্যে বেজায় খুশি হয়েছেন নীতু কাপুর।

এই সিনেমাটিতে রণবীর-আলিয়া প্রথমবারের জন্য পর্দায় জুটি বেঁধেছিলেন। আর তাদের প্রথমবার পর্দায় দেখবার জন্য উদগ্রীব হয়েছিলেন হাজারো অনুরাগী। আর সে কথা প্রমাণিত হয়েছে প্রথম দিনের বক্সঅফিসের ব্যবসা দেখে। তবে রনবীর কাপুরের এমন সাফল্য দেখে বেজায় খুশি কাপুর পরিবার। এমনকি রনবীরও নিজের সাফল্যে ভীষণভাবে খুশি হয়েছেন।