বিনোদন

Krishnakoli: সুপার বোল্ড অবতারে ধরা দিলেন সকলের প্রিয় শ্যামা, তিয়াসার গ্ল্যাম ফিগারে হোঁচট খেলেন নেটিজেনরা

কৃষ্ণকলি ধারাবাহিকের মুখ্য চরিত্রে শ্যামার রূপে অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী তিয়াসা রায় (Tiyasa Roy)। প্রথম ধারাবাহিকে অভিনয় করেই তিয়াসা বানিয়ে ফেলেছেন নিজের বড়োসড়ো ফ্যান ফলোইং। কৃষ্ণকলিতে তার অনবদ্য অভিনয় রাতারাতি স্টার বানিয়ে দিয়েছে অভিনেত্রীকে। প্রথম দিন থেকেই সিরিয়ালটি জনপ্রিয়তার তালিকায় উঠে এসেছে।

বর্তমানে বন্ধ টলিপাড়া আর সেই কারণেই সিরিয়ালের সমস্ত কলাকুশলীরাই গৃহবন্ধি জীবন যাপন করছেন, তবে সোশ্যাল মিডিয়ার যুগে নিজেদের অনুরাগীদের সাথে জুড়ে থাকতে খুব একটা মেহনত করতে হয়না সেলিব্রেটিদের, আর বর্তমানে সেই সোশ্যাল মিডিয়াতেই রাজ করে বেড়াচ্ছেন এইসব টলি সেলিব্রেটিরা। নিজেদের বিভিন্ন মুহূর্তকে অনুরাগীদের সামনে তুলে ধরে তাদের সাথে জুড়ে থাকেন তাদের প্রিয় তারকারা। সকলের প্রিয় শ্যামা অর্থাৎ তিয়াসাও বেশ একটিভ নিজের সোশ্যাল মিডিয়াতে।

লকডাউনের মধ্যে তিয়াসা অনুরাগীদের সাথে ভাগ করে নিচ্ছেন তার বিভিন্ন ছবি এবং ভিডিও। সম্প্রতি তিয়াসা নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে নেটিজেনদের। ছবিটিতে একেবারে ভিন্ন রূপে ধরা দিয়েছেন তিয়াসা। তার পরনে গোল্ডেন নেটের চোলি ও হালকা সবুজ রঙের লেহেঙ্গা। তার সাথে মানানসই কুন্দনের গয়না। এবং নুড মেকআপ। তিয়াসার এই রূপ দেখে রীতিমতো হোঁচট খেয়েছেন তার ভক্তরা।

অভিনেত্রীকে আগাগোড়াই শ্যামার বেশে দেখতে অভ্যস্ত তার অনুরাগীরা, শ্যামা সাদামাটা গ্রামের মেয়ে খুব সাধারণ পোশাকেই থাকে সর্বক্ষণ। আর তার ওপর এখন ধারাবাহিকের মোড় ঘুরে এগিয়ে গেছে কুড়ি বছর আগে যার ফলে বর্তমানে শ্যামা একজন প্রৌঢ়া, সিরিয়ালে শ্যামা এবং নিখিলের মেয়ে কৃষ্ণার হয়ে গিয়েছে বিয়ে। তবে সিরিয়ালের তাকে প্রৌঢ়ার বেশে দেখা গেলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু নিজের গ্ল্যামারাস লুকে নেটিজেনদের চোখ আটকে দিয়েছেন তিয়াসা, আর তার এই লুকের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রীর ভক্তরা।

Tags

Related Articles

Close