বিনোদনভাইরাল ভিডিও

Madhabilata: কালি ফুরিয়ে যাওয়াতে ১০০-তে ৯৮ পেয়ে চরম দুঃখী মাধবীলতা, গাঁজাখুরি গল্প দেখে রেগে আগুন দর্শকেরা

সম্প্রতি এবার পরীক্ষায় ৯৮ নম্বর পাওয়ার প্রসঙ্গে তুমুল ট্রোলিংয়ের শিকার হলো ‘মাধবীলতা’ ধারাবাহিক। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় অতি পরিচিত একটি বিষয় হলো ট্রোলিং। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকাদের যদি কিছু নেতিবাচক দিক চোখে পড়ে সেই বিষয়টি নিয়ে তুমুল সমালোচনা হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সেরকমটাই হয়েছে এই ধারাবাহিকের ক্ষেত্রে। কিছুদিন আগেই শুরু হয়েছে শ্রাবণী ভুঁইয়া (Shrabani Bhunia) ও সুস্মিত মুখোপাধ্যায় (Sushmit Mukherjee) অভিনীত ধারাবাহিক ‘মাধবীলতা’। যেখানে মূল গল্প হিসেবে দেখানো হয় পরিবেশ বাঁচানোর জন্য একটি মেয়ের লড়াই। প্রথমদিকে এই ধারাবাহিক বেশ পছন্দ করছিলেন দর্শকেরা।

তবে সাম্প্রতিক সময়ে একটি দৃশ্য ঘিরে তুমুল সমালোচনা শুরু করেছেন সকলে। কারণ, একটি প্রোমোতে দেখানো হয় পদার্থবিদ্যায় ১০০ এর মধ্যে ৯৮ পেয়েছে মাধবীলতা। আর ২ ‘লনম্বর না পাওয়ার পেছনে কারণ হিসেবে সে জানিয়েছে কলমে কালি ফুরিয়ে যাওয়ার কারণে সে লিখতে পারেনি। প্রশ্নের উত্তর জানা থাকলেও পয়সার অভাবে কলম কিনতে পারেনি সে।

এ প্রোমো দেখামাত্র হাসির ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। একাধিক কমেন্টে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। কেউ কেউ যেমন বলেছেন, ‘দয়া করে পরীক্ষার হলে একাধিক কলম নিয়ে যাবেন, নাহলে আপনি ৯৮ পাবেন।’ অন্যদিকে আর একজন লিখেছেন, ‘এতোগুলো কলম ও সুস্থ মস্তিষ্ক থাকার পরেও আমি টেনেটুনে পদার্থবিজ্ঞানে পাশ করেছি।’ সবমিলিয়ে তুমুল ভাইরাল এই প্রোমো।

Related Articles