×

Srabanti: ‘তুমি কি মানুষ মারবে নাকি?’ ‘হটবম্ব’ শ্রাবন্তীর কিলার চাহনিতে কাবু পুরুষ ভক্তরা

দেখতে দেখতে অবসান ঘটছে অপেক্ষার, হাতে মাত্র কদিন। আকাশে বাতাসে সর্বত্রই বেজে চলেছে আগমনী সুর আর আমজনতা থেকে সেলিব্রেটি সকলেই তাই ব্যস্ত পূজোর শেষ মুহূর্তের প্রস্তুতি নিয়ে। খাওয়া দাওয়া প্যান্ডেল হপিং আড্ডা এসব তো আছে তবে পুজো কিন্তু ইনকমপ্লিট সাজগোজ ছাড়া।

পুজোই কে কেমন সাজবে, ট্রেন্ডিং ফ্যাশন কি তাই নিয়ে এখন চলছে জোর চর্চা। আর ঠিক এমন সময়ই নতুন লুক নিয়ে হাজির হলেন শ্রাবন্তী। এমনিতেই পুজোর আগে একটা ঠান্ডা প্রতিযোগিতা চলতে থাকে সেলিব্রেটিদের মধ্যে। নিজের বেস্ট লুক রিভিল করে থাকেন অনেকেই। এবার টলি অভিনেত্রীদের জোরদার টক্কর দিলেন টলি পাড়ার মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী। অভিনয় বা ব্যক্তিগত জীবন নিয়ে যতই ট্রোলড তিনি সৌন্দর্যের খাতিরে তাকে যে টেক্কা দেওয়া সহজ নয় তা ফের প্রমাণ করলে। তিলোত্তমার বুকেই তিলোত্তমা হয়ে উঠলেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী যেখানে তিনি ধরা দিয়েছেন লেহেঙ্গাতে। লাল নুডুলস স্ট্র‍্যপ ব্লাউজ, সঙ্গে ভারী কাজের লেহেঙ্গা আর তার সাথেই একদিক থেকে নেওয়া রয়েছে নেটের ওড়না..এতেই অপূর্ব শ্রাবন্তী। মেকআপ বলতে ন‍্যুড বোল্ড লুক। আর তার সাজ পরিপূর্ণ হয়ে উঠেছে ঢেউ খেলানো খোলা চুল সঙ্গে চোখের মায়াতে। এক্সপ্রেশনেই যেন সম্মোহনী জাদু চালিয়েছেন তিনি। আর এতেই কাবু পুরুষ ভক্তরা।

Srabanti: 'তুমি কি মানুষ মারবে নাকি?' 'হটবম্ব' শ্রাবন্তীর কিলার চাহনিতে কাবু পুরুষ ভক্তরা

ইতিমধ্যে তার এই ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াই। নো এক্সট্রা জুয়েলারি মিনিমাম মেকআপ এটাই বর্তমানে ট্রেন্ড অভিনেত্রীর। এই সাজ নবমীর রাতে আপনাকে একটা গর্জিয়াস লুক দেবেই। আপনিও কিন্তু পছন্দের লেহেঙ্গা চোলির সাথে ট্রাই করতে পারেন এমন লুক।