বিনোদন

সৌরভ গাঙ্গুলির একমাত্র কন্যার অসাধারন নাচে মুগ্ধ নেটিজেন, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সৌরভ গঙ্গোপাধ্যায় আর ডোনা গাঙ্গুলীকে কে না চেনেন। কেবল সৌরভের স্ত্রী হিসেবে নয় ওডিসি নৃত্য শিল্পী হিসাবে সমান জনপ্রিয় ডোনা গাঙ্গুলী। আর এরসাথে পিছিয়ে নেই তাদের কন্যা সানা গাঙ্গুলী। অল্প বয়স হলেও বা কি হবে নিজে পড়াশোনা আর নাচ নিয়ে যথেষ্ট সচেতন। ইতিমধ্যে নিজের নাচের দক্ষতা দেখিয়ে নিজের পরিচিতি গড়ে তুলেছেন।

মা ডোনা গাঙ্গুলীর মতো সানা গাঙ্গুলীও নাচে বেশ পারদর্শী। তার নাচের মধ্যে বারবার ফুটে উঠেছে অসাধারণ শিল্পীসত্তা। এবার সম্প্রতি প্রিন্স অফ ক্যালকাটা নামের একটি ফেসবুক পেজ থেকে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নীল রঙের নাচের পোশাক পড়ে অনবদ্যভাবে নাচ করতে দেখা যাচ্ছে।

একটি বলিউড গানের তালে নিখুঁত পারফরম্যান্সে মুগ্ধ করেছেন সকলকে। যতসম্ভব মনে করা হচ্ছে এটি কোন বসন্ত উৎসবের অনুষ্ঠান। তার এই প্রতিভা সামনে আসতেই প্রচুর মানুষের ভালোবাসা ফুটে উঠেছে। ওই ভিডিওতে লাইক কমেন্টের বন্যা বয়ে গেছে।

প্রসঙ্গত কয়েকদিন আগেই একটি অনুষ্ঠান মঞ্চে বসন্ত এসে গেছে গানটির সাথে তাল মিলিয়ে নাচ করতে দেখা গিয়েছিল জনপ্রিয় শিল্পী ডোনা গাঙ্গুলী ও তার কন্যা সানা গাঙ্গুলীকে। মায়ের মত মেয়ে যে সমান পারদর্শী তা একবাক্যে স্বীকার করে নিতে হয় সেই পারফরম্যান্স দেখলে। এছাড়াও নাচের প্রতি সানার যে ভালোবাসা ও আগ্রহ আছে তা তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট গুলো দেখলেই প্রমান হয়ে যায়।

Tags

Related Articles

Close