বিনোদন

মাতাল লম্পট, মৃত্যুর একবছর পরেও সুশান্তের চরিত্রে কালিমা লেপন নেটিজেনদের

গতবছর লকডাউন (lockdown) এর সময় একটি স্লোগান বহুল প্রচলিত হয়েছিল ‘আমরা কি চা খাব না, খাব না আমরা চা’, যেই সময়ে সকল চায়ের দোকান বন্ধ ছিল তখন একটি চায়ের দোকানে বেশ কিছু মানুষকে চা খেতে দেখে প্রতিবাদ করেছিলেন এক তরুণী, আর তখনই একজন ভদ্রলোক এই কথাটি বলে উঠেছিলেন আর সেই ভিডিওই কয়েক মুহূর্তের মধ্যে হয়ে গিয়েছিল ভাইরাল, সেই সময়ে এই ডায়লগ নিয়ে তৈরি হয়েছিল প্রচুর মিম। আবারো একবছর পর সেই সেই চা কাকুর সেই ডায়লগ দিয়ে তৈরি হলো মিম। তবে এই ডায়ালগ এর সাথে এবার জড়িয়ে গেল অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এর নাম।

দেখতে দেখতে এক বছর হয়ে গেল অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গিয়েছেন, গত বছর ১৪ ই জুন অভিনেতার মৃতদেহ উদ্ধার হয় তার ফ্ল্যাট থেকে। সুশান্তের মৃত্যুর পর তাঁর মৃত্যু রহস্য উদঘাটনের দাবি ওঠে অভিনেতার অনুরাগীদের তরফ থেকে। জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত (justice for Sushant Singh Rajput) হ্যাশট্যাগে সোশ্যাল মিডিয়া ভরে যায়, তবে এক বছর পরেও অভিনেতার মৃত্যুরহস্য রয়ে গিয়েছে অধরাই। মুম্বাই এবং পাটনা দুই রাজ্যের পুলিশ সহ সিবিআই ইডি সবাই মিলেও এখনো পর্যন্ত অভিনেতার মৃত্যুর কারণ খুঁজে বার করতে পারেনি। সুশান্তের মৃত্যুর আসল কারণ জানার জন্য এখনও অধীর আগ্রহে অপেক্ষা করছে অভিনেতা লক্ষ লক্ষ ভক্ত।

সুশান্তের মৃত্যুর পর কাটগড়ায় উঠানো হয়েছিল বলিউডের নেপোটিজমকে। পরিচালক করণ জোহর (Karan Johar) থেকে শুরু করে মহেশ ভাট (Mahesh bhatt) অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী সকলের বিরুদ্ধে গর্জে উঠেছিল নেটিজেনরা। অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) এক মাসের মতন জেল হেফাজত হলেও প্রমাণের অভাবে জামিন পেয়ে যান অভিনেত্রী। সব মিলিয়ে এখনো পর্যন্ত সুশান্তের মৃত্যু রহস্য ধোঁয়াশায় ঘনীভূত। আর এই পরিস্থিতিতে সুশান্তের মৃত্যুর এক বছর পূর্ণ হতেই তাকে নিয়ে তৈরি হতে শুরু করে দিল মিম।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল (viral) হলো সুশান্তকে নিয়ে একটি পোস্ট, যেখানে চা কাকুর ছবির জায়গায় লাগানো হয়েছে সুশান্তের মুখ, পোস্টটিতে লেখা, আমি কি জাস্টিস পাবোনা পাবোনা আমি জাস্টিস। পোস্টটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা কয়েক মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে, অনেকেই পোস্টটিতে মন্তব্য করে লিখেছেন, ‘হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে গেল’। আবার সুশান্তের কিছু অনুরাগীরা বেশ ক্ষিপ্ত হলেন এই পোস্ট দেখে, তারা লিখলেন, ‘নিজের বাড়ির কেউ মারা গেলে তার মৃত্যু দিনে সবাইকে মিম বানানোর জন্য প্রভাবিত করতে পারতেন’। আবার অনেকেই অভিনেতার সাথে মাদকচক্রের যোগকে টেনে নিয়ে এসে লিখেছেন, ‘অভিনেতা মাতাল লম্পট তাকে নিয়ে আদিখ্যেতা করা বন্ধ করা হোক’।

Tags

Related Articles

Close