বিনোদন

সাহসিকতার সীমা অতিক্রম করেছেন ‘হটবম্ব’ নেহা, প্রকাশ্যে করলেন এমন অঙ্গভঙ্গি, নিয়ন্ত্রনহীন পুরুষ ভক্তরা

বর্তমান সময়ে ভোজপুরী ইন্ডাস্ট্রির রমরমা ঠিক কতখানি বেড়ে গিয়েছে তা আমরা সকলেই জানি। নির্দিষ্ট কয়েকটি রাজ্য ছাড়াও এই সিনেমার প্রচলন এখন গোটা ভারতবর্ষ জুড়েই। ইতিমধ্যে এই ইন্ডাস্ট্রির একাধিক তারকাদের আমরা দেখেছি যারা তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন। সেরকমই একজন তারকা হলে নেহা মালিক (Neha Malik)।

তবে তিনি শুধুমাত্র ভোজপুরী নয় পাঞ্জাবী ইন্ডাস্ট্রিতেও সমানভাবে পরিচিত। একাধিক পাঞ্জাবী মিউজিক ভিডিওতে দেখা মিলেছে তার। এছাড়া মডেলিংয়ের সাথেও যুক্ত রয়েছেন তিনি। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যা কম নয়। নিত্যদিন তাদের সাথে নানান রকম ছবি ও ভিডিও ভাগ করে নেন তিনি।

সম্প্রতি সেরকমই কয়েকটি ছবি পোস্ট করে শিরোনামে উঠে এসেছেন এই অভিনেত্রী। তবে সেই ছবিগুলি দেশের নয় বরং দুবাইয়ের। দুবাইয়ের রাস্তায় শর্ট স্কার্ট, ট্রান্সপারেন্ট ক্রপটপ এবং ব্রা-লেট পরিহিত অবস্থায় দেখা গিয়েছে তাকে। আসলে ‘দুবাই ওয়াটার ক্যানেল’এর সামনে থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি।

যা দেখার পর তার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। আসলে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীর সংখ্যা কীভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোমতোই জানেন তিনি। তাইতো ইতিমধ্যেই তার অনুরাগীর সংখ্যা ৩.৪ মিলিয়ন। মাঝেমধ্যেই তাদের সাথে নিজের একাধিক ছবি ও ভিডিও ভাগ করে নেন তিনি। সেগুলিও সমান প্রশংসিত হয় অনুরাগীমহলে।

Related Articles