অফবিটবিনোদনভাইরাল ভিডিও

অবিকল নেহা কক্করের কণ্ঠে অসাধারন গান গাইল এই যুবক, গান শুনে মুগ্ধ সাইবারবাসী

ট্যালেন্ট থাকলে কি না হয়। একদিকে ট্যালেন্ট অন্যদিকে সেই ট্যালেন্টকে ভাইরাল করার জন্য তো আছেই সোশ্যাল মিডিয়া। একটু গুণ থাকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সে হয়ে যেতে পারে রাতারাতি সেলিব্রিটি। ঠিক যেমন অল্প কয়েক দিনে লতার গান গেয়ে শীর্ষতার শিখরে পৌঁছেছিলেন রানাঘাটের রানু মন্ডল। আর এবার নেহা কাক্কারের গান গেয়ে তাক লাগলো এক যুবক। অবাক লাগছে এক যুবক হয়ে কি করে এক মহিলার গান গাইলো আবার সেটা তাকও লাগিয়েছেন? অবাক হলেও এটা সত্যি।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে এক যুবকের ভিডিও। যেখানে লক্ষ্য করা যাচ্ছে সেই যুবক অবিকল নেহা কক্করের গলায় গান গেয়ে চলেছেন। যা শুনে সকলে হতবাক। কিন্তু কিভাবে সম্ভব পুরুষের পক্ষে মহিলার গলায় গান গাওয়া? আসলে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি মিউজিক রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের।

এই রিয়েলিটি শোতে অংশ নেন অরুণাচল প্রদেশের জেলি তামিনি। তিনি এতটাই ক্ষমতাশীল তিনি একাধারে যেরকম ছেলেদের গলায় গান গাইতে পারেন ঠিক সেরকমই মেয়েদের গলার গান গাইতে পারেন। ইন্ডিয়ান আইডলের অডিশনে দিতে এসে ওই প্রতিযোগী নেহা কাক্কারের গাওয়া ‘ও হমসফর‘ গানটি গান। একবার ছেলেদের গলায় আবার মেয়েদের গলায়। আলাদা আলাদা কন্ঠ ব্যবহার করে গানকে তাক লাগিয়ে দেন তিনি।

জেলির মহিলা কণ্ঠটি শুনলে আপনার মনে হবে নেহা কাক্কারই গান গাইছে। সোশ্যাল মিডিয়ায় জেলির ভিডিও ভাইরাল হতেই সকলে মুগ্ধ তার গান শুনে। শুধু নেট পাড়ার দর্শকরাই নয়। ইন্ডিয়ান আইডলের বিচারকমণ্ডলীর আসনে বসে থাকা বিশাল দাদলানি, নেহা কাক্কার নিজে এবং হিমেশ রেশমিয়া তিনজনেই ওই প্রতিযোগীর গান শুনে মুগ্ধ। জানা গিয়েছে, জেলি তামিনি অরুণাচল প্রদেশের বেশ কিছু সিনেমাতে প্লেব্যাক সিঙ্গার হিসেবেও গেয়েছেন ইতিমধ্যেই।

Tags

Related Articles

Close