বিনোদনভাইরাল ভিডিও

খালি গলায় বাংলার চাঁদ মণির সঙ্গে অসাধারণ গান গাইলেন নেহা কক্কর, তুমুল ভাইরাল ভিডিও

হুগলি জেলার ইটাচুনা গ্রামের আদিবাসী পরিবারের মেয়ে চাদমনি হেমব্রত। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় দৌলতে আর্থিক প্রতিবন্ধকতাকে দূরে ঠেলে আকাশ ছোঁয়ার স্বপ্নে পাড়ি দিয়েছে এই মেয়েটি। বলিউডেও পা রেখেছেন তিনি।

প্রথাগত গানের স্কুল বা তালিম কোনোটাই পায়নি কিন্তু মনে মধ্যে সযত্নে লালিত করেছে গান। রবীন্দ্র সংগীত হোক বা আধুনিক নেহা কক্করের হিন্দি গান সবেই অবাধ বিচরণ তার। প্রথমে নেহা কক্করের গাওয়া গান ও হামসাফার গেয়ে সকলের নয়নের মনি হয়ে উঠেছিলেন। তার কন্ঠে মুগ্ধ হয়েছিলেন শ্রোতারা।

তার দুই শিক্ষকের সহযোগিতায় জনসম্মুখে উন্মোচিত হয় তার প্রতিভা, কিছুদিনের মধ্যে ভাইরাল হয়ে যান তিনি। সোশ্যাল মিডিয়া থেকে স্বপ্নের সিড়িতে পাড়ি দেন। এক জৈনিক শিল্পী আইশান অদ্রির মিউজিক ডিরেকশনেও কাজ করেছেন তিনি। ইতিমধ্যে অনেকে তাকে জুনিয়র নেহা কক্কর আখ্যা দিয়েছেন। এবার সম্প্রতি দুই নেহা কক্কড়ের যেন মেলবন্ধন ঘটলো।

সম্প্রতি সামাজিক মাধ্যমে নেহা কাক্কারের সাথে খালি গলায় গান করলেন তিনি। মিলে হো তুম হামকো গানটি দুজনে একসাথে গাইতে দেখা গেলো। ভিডিওটি ইউটিউবে পোস্ট হতেই এক কোটির বেশি ভিউজ ছাড়িয়ে গেছে। দুজনের মধ্যে তুলনা করা উচিত না হলেও এটুকু বলাই যাই যে দুজনেই নিজ নিজ ক্ষেত্রে সমান পারদর্শী। দুজনের সুরেলা কন্ঠসুরে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেন। প্রত্যেকে চাদমনি উজ্জ্বল ভবিষ্যতের জন্য আশীর্বাদ করছেন।

Tags

Related Articles

Close