বিনোদন

নেহা কক্করের থেকে বয়সে ছোট রোহনপ্রীত সিং! কত বছরের ছোট জানেন?

শুধু বলিউড নয়, টলিউড থেকে ক্রিকেটজগতের সেলেবরা তা প্রমান করেছেন। একে অপরকে ভালবাসলে, বয়স কোনো বাঁধা হয়ে দাঁড়াতে পারে না।

ভালোবাসার ক্ষেত্রে বয়সের তারতম্য শুধুমাত্র একটা সংখ্যা। আর একাধিকবার তা প্রমান করে দিয়েছেন বলিউডের সেলেবরা। শুধু বলিউড নয়, টলিউড থেকে ক্রিকেটজগতের সেলেবরা তা প্রমান করেছেন। একে অপরকে ভালবাসলে, বয়স কোনো বাঁধা হয়ে দাঁড়াতে পারে না। প্রিয়াঙ্কা চোপড়ার থেকে নিক জোনস ১০ বছরের ছোট, কিন্তু তাঁদের সম্পর্ক দেখলে তা বোঝার উপায় নেই। এবার সেই তালিকায় নাম লিখলেন নেহা কক্কর ও রোহানপ্রীত সিং।

নিশ্চই অবাক হচ্ছেন। তাহলে এবার ব্যাপারটা খোলসা করে বলা যাক, সূত্রের খবর অনুযায়ী, নেহার চেয়ে রোহনপ্রীত ৭ বছরের ছোট। নেহার বয়স ৩২ বছর। আর রোহনপ্রীতের বয়স ২৫ বছর। এদের সম্পর্ক দেখেও বোঝা যায় যে বয়স কোনোভাবেই বাঁধা হয়নি। আর তা ফের আরেকবার প্রমান করল ‘নেহুপ্রীত’। বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের বিয়ে ছিল গত শনিবার অর্থাৎ ২৫ অক্টোবর। পাত্র গায়ক রোহনপ্রীত সিং।

দিল্লির এক পাঁচতারা হোটেলে বসেছিল তাঁদের বিয়ের আসর। কখনো হলুদ শাড়িতে হলদে অনুষ্ঠান, আবার কখনও সবুজ পোশাকে মেহেন্দি। সব কিছুতেই খুব মিষ্টি ও সুন্দর লাগছিল গায়িকা। এছাড়া সাদা, লাল পোশাকে রিং সেরিমনি আবার বিয়েতে লাল ডিজাইনার লেহেঙ্গা। সবেতেই এত মোহময়ী লাগছিল নেহাকে। তাঁর এই রূপের থেকে নজর সরানো যায়নি। আর এবার সেই সদ্য বিবাহিত জুটির সম্পর্কে নতুন তথ্য সামনে এল।

বয়সে ছোট পাত্রর সাথে সম্পর্কে রয়েছেন মালাইকা অরোরা, অর্জুন কাপুরের থেকে তিনি প্রায় ১০ বছরের বড়। এছাড়া রয়েছেন সুস্মিতা সেন-রোহমান শলে, আবার সুপার মডেল মিলিন্দ সোমনের চেয়ে অঙ্কিতা কোনওয়ার ২৬ বছরের ছোট। এদের ভালোবাসার কাছে বয়স কোনোদিন বাঁধা হতে পারেনি। চুটিয়ে ভালোবাসার সম্পর্কে মজে রয়েছেন এই জনপ্রিয় জুটিরা।

Tags

Related Articles

Close