বিনোদন

কঠিন রোগে আক্রান্ত নেহা কক্কর! হাউ হাউ করে কেঁদে ভাসালেন বলিউডের ‘রিমেক কুইন’

গত বছরেই চার হাত এক হয়েছে নেহা কক্কর ও রোহনের। নেহা রোহনের প্রেমের রসায়ন দেখে মুগ্ধ হয় অনুরাগীরা। বরের সঙ্গে সুখেই সংসার করছে নেহা। কিন্তু এরই মাঝে কঠিন রোগে আক্রান্ত নেহা হবে। এবার কি হবে?

বি টাউনের জনপ্রিয় গায়িকাদের মধ্যে কিন্ত অন্যতম নেহা। নেহা মানেই একটা আলাদা ঝড় আলাদা অনুভূতি। যে কোনও বিষয় নিয়ে নাটক করতে ওস্তাদ নেহা। কিছুদিন আগেই উদিত নারায়ণের ছেলে আদিত্যর সঙ্গে মিথ্যে বিয়ের নাটক করার পর গতবছর নিজের থেকে ৭ বছরের ছোট রোহনপ্রীত সিং-র সাথে সাত পাকে বাঁধা পরেন নেহা। গত বছর ২৫ অক্টোবর গুরুদ্বারাতে সাত পাকে বাঁধা পরেন নেহা এবং রোহনপ্রীত।

সুখেই সংসার করছিলেন নেহা-রোহনপ্রীত। কিন্ত সম্প্রতি নেহা জানান, দীর্ঘদিন ধরেই এক কঠিন রোগের শিকার তিনি। যার সঙ্গে বছরের পর বছর ধরে লড়াই চালাচ্ছেন। সে কথা বলতে বলতে হাউ হাউ করে কেঁদে ফেলেন নেহা।

নেহা নিজেও বুঝতে পারছেন, তার জীবনে গাড়ি, বাড়ি, অর্থ, পরিবার থাকলেও রোগ থেকে মুক্তি নেই।

অন্যদিকে কিছুদিন আগেই ইনস্টাগ্রামে গুরু রণধাওয়া নেহার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলন। যেখানে লক্ষ্য করা যাচ্ছে গোলাপি শাড়ি পরে পাথরের উপর শুয়ে আছেন নেহা। সমুদ্রের ধারে নেহার গালে হাত দিয়ে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন গুরু, আর পাশে শুয়ে আছেন রণধাওয়া। ছবি পোস্ট করে গুরু লেখে, ‘আরও ভালোবাসতে চাই’। গুরু রণধাওয়ার সঙ্গে তাঁর নতুন মিউজিক অ্যালবাম ‘অর পেয়ার করনা হ্যায়’-র প্রচার করেন নেহা।

Tags

Related Articles

Close