বিনোদন

ঠোঁটে ঠোঁট রেখে উষ্ণ চুম্বনে মত্ত নবদম্পতি, স্বামীর সঙ্গে বিছানায় অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল নেটদুনিয়ায়

সমুদ্রের ধরে বালিতে 'আই লাভ ইউ নেহা' লিখে ভালোবাসা প্রকাশ করতে দেখা গেছে রোহনকে।

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। তাঁর গানের জাদুতে মুগ্ধ অনুরাগীরা। তবে বর্তমানে তাঁর গানের থেকেও তাঁর বিয়ে নিয়ে চর্চা চলছে সর্বত্র। গত মাসেই বিয়ে হয়েছে বলিউডের রিমেক কুইনের ,আর বিয়ের নানা মুহূর্তের ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি নিজেই। করোনা আবহের মধ্যেই সতর্কতা মেনে বাড়ির আত্মীয়-স্বজন ও পরিবারের লোকেদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল।

তবে এরপর চুপিসারে হানিমুনেও চলে গিয়েছেন নেহা ও তাঁর স্বামী রোহন সিং। আর সেখানে গিয়েও নানা ছবি পোস্ট করেছেন নেহা। এমনকি তাদের বেডরুমের ছবি, ফুলশয্যার খাটের ছবি পর্যন্ত শেয়ার করেছেন নেহা। দুবাইতে হানিমুনে গিয়েছেন তারা। সেখানেই দিওয়ালির উৎসবের সেলিব্রেশনেও মেতেছেন এই সদ্য বিবাহিত জুটি।

দুবাইয়ের হোটেলে তাদের কিভাবে হানিমুনের সমস্ত জিনিস সাজানো হয়েছিল, সেই ছবিও ভক্তদের সাথে শেয়ার করতে ভোলেননি নেহা কক্কর। আর এখন নেহার সেই হানিমুনের সব ছবি ভাইরাল নেটদুনিয়ায়। কোনো ছবিতে সুন্দর মখমল বিছানায় অন্তরঙ্গ মুহূর্তে রয়েছেন নেহা ও রোহন। আবার কখনও নেহার কপালে উষ্ণ চুম্বন দিচ্ছে রোহন, পিছনে আতশবাজি ফাটছে, সেই ছবিও শেয়ার করেছেন।

আবার সমুদ্রের ধরে বালিতে ‘আই লাভ ইউ নেহা’ লিখে ভালোবাসা প্রকাশ করতে দেখা গেছে রোহনকে। কখনও আবার কোলে নিয়ে নেহার সাথে ছবি তুলেছেন রোহন। এছাড়া ঠোঁটে ঠোঁটে চুম্বনরত ছবিও পোস্ট করেছেন নেহা কক্কর। সেই সব ছবি ভাইরাল নেটদুনিয়ায়।

Tags

Related Articles

Close