বিনোদনভাইরাল ভিডিও

Neha Kakkar: চালু ক্যামেরার সামনে আদরে চুমু, রোহনকে ছেড়ে জ্যাকির প্রেমে পড়লেন বলিউড রিমেক কুইন!

বর্তমানে নেহা বলিউডের প্রথম সারির গায়িকাদের মধ্যে অন্যতম একজন। বর্তমানে নেহা নিজের ক্যারিয়ারের ক্লাউড নাইন এ বসে থাকলেও একসময় অনেক খানি সংগ্রামের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই গায়িকা কে। ২০১২ সালে ককটেল মুভির ‘সেকেন্ড হ্যান্ড জাবানি ‘ গানটি গেয়ে জনপ্রিয় হয়ে ওঠেন নেহা।

ছোটবেলা থেকেই মা বাবা ও দুই ভাই বোনের সাথে মাতা রাণীর জাগরণী গান গেয়ে বেড়াতেন ছোট্ট নেহা, সেখান থেকেই গানের প্রতি ভালোবাসা জন্মায়, এরপর জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের প্রতিযোগী হয়ে আসেন নেহা। প্রতিযোগিতায় বেশি দূর পর্যন্ত এগোতে না পারলেও হার মেনে যাননি নেহা।

এক সময় যেই রিয়েলিটি শোতে পার্টিসিপেট হয়ে এসেছিলেন আজ সেই রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসে রয়েছেন তিনি। একেই বলে জীবনের প্রাপ্তি, এরপর একের পর এক ‘কালা চশমা’, ‘সাকি সাকি’, ‘দিলবার’-এর মতো গান গেয়ে প্লেব্যাক সিঙ্গার জগতে পাকাপাকি জায়গা দখল করে নেন নেহা। বর্তমানে নেহা রিমিক্স সিঙ্গিং জগতে অন্যতম মহিলা গায়িকা।

গত বছরই নেহা সাতপাকে বাঁধা পড়েছেন নিজের থেকে ৮ বছরের ছোট গায়ক রোহান প্রীত সিং এর সাথে। রোহান প্রীত এর সাথে জমিয়ে সংসার করছেন নেহা, তবে এখন তিনি প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউডের অন্য এক হিরোর। নিজের মুখেই নিজের ভালোবাসার কথা স্বীকার করেছেন নেহা। তবে জানেন কে সেই হিরো?

সম্প্রতি, বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ এসেছিলেন ইন্ডিয়া আইডলের মঞ্চে, আর সেখানেই নেহা কে জ্যাকির সিনেমার জনপ্রিয় গান তেরা নাম লিয়া তুঝে ইয়াদ কিয়া তে নায়কের সাথে নাচতে দেখা যায়, আর তারপরেই নেহা জানান তিনি এই নাচ সারাজীবন মনে রাখবেন। জ্যাকিও নেহাকে মিষ্টি মেয়ে বলে কমপ্লিমেন্ট দেন, সম্প্রতি নেহা এবং জ্যাকির এই নাচের ভিডিওটি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে।

Tags

Related Articles

Close