বিনোদন

Indian Idol 13-এর মঞ্চে গোবিন্দার সঙ্গে রোম্যান্টিক নাচ বিচারক নেহার, প্রশংসায় ভরাল দর্শকরা

বৃহস্পতিবার দিন সোনি টিভির পক্ষ থেকে শেয়ার করা হয়েছে “ইন্ডিয়ান আইডল 13” এর নতুন প্রোমো! যেখানে দেখা যাচ্ছে আসন্ন এপিসোডে বলিউড সুপারস্টার গোবিন্দা এবং তার স্ত্রী সুনিতা আহুজাকে নিয়ে একত্রে সপরিবারে উপস্থিত হয়েছেন। জনপ্রিয় এই রিয়েলিটি শো এর মঞ্চে শো সঞ্চালক আদিত্য নারায়নকে এই তারকা পরিবারকে আমন্ত্রণ জানাতে দেখা যাওয়ার পাশাপাশি বিচারক নেহা কক্করকেউ আবেগঘন মুহূর্ত যাপন করতে দেখা যায় গোবিন্দা পরিবারের সাথে।

এদিন গোবিন্দা ও তার পরিবার মঞ্চে উপস্থিত হওয়া মাত্রই বিচারকের আসনে বসে থাকা নেহা কাক্কর লাফিয়ে উঠে জানান, “আমাদের প্রিয় গোবিন্দা এবং তার পরিবার। এখানে তারা দুজনেই কত সুন্দর।” নেহার এই সম্ভাষণের প্রত্যুত্তরে সুনিতা জানান যে নেহা কাক্কার হলেন তার স্বামী গোবিন্দার প্রিয় গায়িকা এবং তিনি তাদের দুজনের একত্রিত পারফরম্যান্স দেখতে চান।

সুনিতার এই অনুরোধে গোবিন্দার জনপ্রিয় গান “মে রাস্তে সে যা রাহা থা” এর তালে নেহা এবং গোবিন্দাকে একত্রিত পারফরম্যান্স দিতে দেখা যায়। পারফরমেন্স শেষে নেহাকে সাদরে জড়িয়ে ধরে গোবিন্দা বলেন, “একজন ভালো শিল্পীর হৃদয় এমনই হওয়া উচিত যে অন্যের কষ্ট দেখে নিজেও কেঁদে ফেলে।” প্রিয় নায়কের মুখে নিজের প্রশংসা শুনে সলজ্জভাবে মাথা নিচু করে ফেলে নেহা এবং একই সময়ে গোবিন্দার স্ত্রী সুনিতা বলে ওঠেন, ” আমিও তোমাকে ভালোবাসি” গোবিন্দা ও স্ত্রীর সুরে সুর মিলিয়ে বলেন, “আমরা সত্যিই তোমাকে ভালোবাসি।”

পরবর্তীতে গোবিন্দা নেহাকে গোবিন্দা তার জনপ্রিয় ডায়ালগ “পয়সা কামাও” বলে শোনাতে অনুরোধ করলে নেহা খুব ভালো মতো এক্টিং করে গোবিন্দার এই ডায়ালগ ডেলিভারি করে শোনান। এবং পরবর্তীতে আবেগঘন নেহাকে বলতে শোনা যায় তিনি ছোটবেলা থেকেই গোবিন্দার ফ্যান এবং তিনি বরাবর স্বপ্ন দেখেছেন তার প্রিয় তারকাকে সামনে পেলে তার পছন্দের ডায়লগ তাকে দিয়ে বলাবেন কিন্তু আজ তিনি সফল হয়েছেন কারণ তার প্রিয় তারকা তাকে নিজের ডায়লগ বলতে নিজেই অনুরোধ করেছে। সব মিলিয়ে এদিন স্বর্নসন্ধ্যার সাক্ষী থেকেছে ইন্ডিয়ান আইডলের মঞ্চ!

Related Articles