×

VIDEO: একরাশ দর্শকের মাঝে উদ্দাম নেচে স্টেজ কাঁপালেন নেহা চৌধুরী, দেখে ‘হাঁ’ পুরুষ ভক্তরা

বর্তমানে বাঙালি জনসমাজে বিশেষত নতুন প্রজন্মের কাছে জনপ্রিয় হয়ে উঠছে হরিয়ানভি মিউজিক! বাঙালির পুজোর ভাসান থেকে শুরু করে পিকনিক- সবই হরিয়ানভি গান ব্যতীত থাকছে অসম্পূর্ণ। তাই আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে নিয়ে এসেছি জনপ্রিয় হরিয়ানভি ডান্সার নেহা চৌধুরীর এক ধামাকেদার ভাইরাল মিউজিক ভিডিওর পুঙ্খানুপুঙ্খ ব্যাখ্যা।

জনপ্রিয় হরিয়ানভি নৃত্য শিল্পীদের মধ্যে নেহা চৌধুরি হলেন অন্যতম। হরিয়ানভি সামাজিক সংস্কৃতিতে এই ধরনের স্টেজ পারফর্মারদের বিশেষ সেলিব্রিটির মর্যাদা দেওয়া হয়ে থাকে আর উক্ত এন্টারটেইনমেন্ট সেগমেন্টের একজন অন্যতম জনপ্রিয় মুখ হলেন লাস্যময়ী জাট সম্প্রদায়ের ললনা নেহা চৌধুরি। সম্প্রতি ধামাকেদার গানের তালে নেহার নাচের একটি জনপ্রিয় ভিডিও ইউটিউব মাধ্যমে হল ভাইরাল।

ভাইরাল এই ভিডিওতে গাঢ় মেরুন রঙের পোশাকে জনপ্রিয় এই স্টেজ পারফরম্যারকে ব্যাকগ্রাউন্ডে চলমান হরিয়ানভি মিউজিকের তালে তালে নানারকম শারীরিক অঙ্গভঙ্গি ও যৌনাবেদনমূলক এক্সপ্রেশন সহযোগে দুর্দান্ত নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। সালোয়ার-কামিজ পরিহিতা নেহার এদিন প্রতিটি এক্সপ্রেশন এতটাই দুর্দান্ত দুর্দান্ত ছিল যে নিজের চারিপাশে উপস্থিত জনতার ভিড় সামলানো হয়েছিল মুশকিল।

“এন আর মিউজিক হরিয়ানভি” নামক ইউটিউব চ্যানেল থেকে বছরখানেক পূর্বে আপলোড করা এই ভিডিওতে 51হাজার ভিউজ এসেছে ইতিমধ্যেই। ভিডিওটির কমেন্ট বক্সে প্রত্যেকেই নেহার লাস্যময়ী ফিগার এবং দুর্দান্ত নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন এবং ভবিষ্যতে পোস্টদাতার কাছে নেহা চৌধুরির অন্যান্য স্টেজ পারফর্মেন্স এর ভিডিও আপলোড করার অনুরোধ করেছেন!