×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

শেষমেষ ‘নিম ফুলের মধু’র জন্য টাইমস্লট হারাল ‘মিঠাই’, রইল নতুন সময়সূচি

মিঠাইকে টক্কর দিতে স্টার জলসা কাঁপানো নায়িকা পল্লবী দে এর সাথে হাজির হতে চলেছেন রুবেল দাস

অবশেষে সত্যি হতে চলেছে “মিঠাই” ভক্তদের আশঙ্কা! শেষমেশ কি কোপ পড়তে চলেছে মিঠাই এর গলায়? আগামী 14ই নভেম্বর থেকে মিঠাই এর স্লটে আসতে চলেছে নতুন মেগা” নিমফুলের মধু”! তবে কি রাত 8টার স্লটের এই পরিবর্তন মিঠাই এর জন্য অশনি সংকেত ডেকে আনবে? শেষ হতে চলেছে মিঠাই? নাকি স্লটে আসবে কেবল পরিবর্তন! জানতে পড়ুন বিস্তারিত।

2021 সালের জানুয়ারি মাসে পথচলা শুরু হলেও 56বার বেঙ্গল টপার হয়েছিল এই ধারাবাহিক। কিন্তু বর্তমানে সময়টা একদমই ভালো যাচ্ছেনা মিঠাই ভক্তদের জন্য। চলতি সপ্তাহের টিআরপি লিস্টে 7 নম্বর স্থানে ঠাই হওয়ার পর অবশেষে কড়া সিদ্ধান্ত নিল চ্যানেল কতৃপক্ষ। প্রাইম স্লট থেকে সরিয়ে নিয়ে সন্ধ্যে 6টার স্লটে আসতে চলেছে এই ধারাবাহিক।

আর মিঠাইকে টক্কর দিতে স্টার জলসা কাঁপানো নায়িকা পল্লবী দে এর সাথে হাজির হতে চলেছেন রুবেল দাস। সাথে নিয়ে নতুন ধারাবাহিক “নিম ফুলের মধু”! রাত 8টার প্রাইম স্লটে জায়গা হয়েছে তার। অন্যদিকে একইভাবে স্টার জলসার প্রাইম স্লটে আসতে চলেছে নতুন মেগা “বাংলা মিডিয়াম”। নীল-তিয়াসা জুটির এই ধারাবাহিকের আগমনে যে টক্কর একেবারে জমে যাবে তা আর বলার বাকি নেই।

তবে প্রিয় ধারাবাহিক “মিঠাই” শেষ হচ্ছেনা জেনে হাফ ছেড়ে বেচেঁছেন মিঠাই অনুরাগীরা। তবে দিনকেদিন টিআরপি যেভাবে কমছে তাতে মনে করা হচ্ছে খুব শীঘ্রই বিদায় নেবে এই ধারাবাহিক। প্লটে একাধিক পরিবর্তন এনেও খুব একটা ফল হচ্ছে না। তাই শেষমেশ খুব শীঘ্রই যে মিঠাই এর দিন আসন্ন একথা বুঝতে বাকি নেই করোও!