বিনোদন

সুখবর দিলেন নীল-তৃণা, অবশেষে পরিণতি পাচ্ছে ১০ বছরের ভালোবাসা

বন্ধুত্বের ট্যাগ ঝুলিয়ে রাখলেও তারা যে চুটিয়ে প্রেম করছে তা আর বুঝতে অসুবিধা নেই কারুর। লুকিয়ে লুকিয়ে প্রেম এবার প্রকাশ্যে আসতে বাধ্য হলো। কথা হচ্ছে টলিপাড়ার অন্যতম মিষ্টি কাপেল নীল ভট্টাচার্য এবং তৃণা সাহাকে নিয়ে।বহুদিন ধরেই তাঁদের প্রেমের গুঞ্জন শোনা যায় টলিপাড়ার অলিগলিতে। দু’জনেই এই বিষয়ে স্পিকটি নট থাকলেও অবশেষে চার হাত এক হতে চলেছে।

চলতি বছর নানান ধরনের খারাপ খবরের মধ্যে একের পর এক ভালো খবর দিয়ে চলেছে টলি সেলেবরা। সম্প্রতি শোনা যাচ্ছে টলিপাড়ার অন্যতম ক্রাশ অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের গুঞ্জন। অভিনেতা অনির্বাণ- এর বিয়ের খবর শুনে মন ভেঙেছে হাজারো মেয়ের। সে যাই হোক তবে অনির্বাণ-এর বিয়ের কথা চাউর হতে না হতেই এবার প্রকাশ্যে এলো নীল তৃণার বিয়ের দিনক্ষণ।
‘কৃষ্ণকলি’-র নায়ক ‘নিখিল’ ওরফে নীল টেলিভিশনের পর্দায় ‘শ্যামা’-র সঙ্গে সংসার পাতলেও বাস্তবে নীলের মনে-প্রাণে শুধুই তৃণার রাজ।এককথায়, নীল-তৃণার প্রেমের রেলগাড়ি দুরন্ত গতিতে ছুটছে। ১০ বছরের প্রেম অবশেষে পরিণতির মুখে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নীল ও তৃণা জানান, আগামী ৪ঠা ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়ছেন এই সেলেব জুটি। শহরের এক নামী ক্লাবে বসবে এই জুটির বিয়ের আসর।সাবেকি বাঙালি বধূর সাজেই সাজবেন তৃণা। এখন থেকেই বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন নায়িকা। হঠাৎ বিয়ের সিদ্ধান্ত কেন এই প্রশ্নে সেলেব দম্পতির সপাটে উত্তর তারা আর দূরে থাকতে চান না। এই প্রসঙ্গে অভিনেতা নীল জানান ‘এক রবিবার সকালে ভিডিয়ো করে ওকে জিজ্ঞাসা করলাম চল ২০২১-এর ফেব্রুয়ারিতে বিয়েটা করে ফেলি, এরপর দুজনের বাবা-মায়ের সঙ্গে আলোচনা করে ফেব্রুয়ারির ৪ তারিখ ঠিক হয়ে গেল বিয়ের দিন’।

ফেব্রুয়ারির ৪ তারিখ বিয়ে হলেও ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন টলিউডের বন্ধুদের জন্য থাকছে রিসেপশনের ব্যবস্থা ।
ইতিমধ্যেই হানিমুন কোথায় করবেন নীল তৃণা তাও ঠিক হয়ে গেছে। তারা হানিমুনে গ্রীসে ঘুরতে যাবেন। কিন্তু জানেন কি কিভাবে এই সেলেব দম্পতির প্রেম হল। আসলে তৃনাকে প্রথম দেখাতেই মনে ধরেছিল নীলের। প্রথমবার এমবিএ ক্লাসে আলাপ দুজনের। তবে প্রেম মানেই শিশু আনন্দ নয় সেখানে থাকবে বিচ্ছেদ দুঃখ।

ঠিক যেমন এসেছিল নীল তৃণার জীবনেও। ২০১১ সালের শেষের দিকে নীল তৃণার সম্পর্কে সাময়িক বিরতি এসেছিল। কারণ দিল্লিতে পরতে চলে যান তৃণা। এরপর কলকাতায় ফেরার পর দুজনেরই শুরু হয় অভিনয় কেরিয়ার। ২০১৫ সালে ফের শুরু প্রেমের। এরপর ২০১৬ সালের ৮ই জুন নীলের জন্মদিনের দিন তৃণা বোঝে অভিনেতাই তার জীবনের একমাত্র প্রেম। এরপর স্ট্রেট আই লাভ ইউ। নীল কয়দিন সময় নিয়ে তৃণার জন্মদিনের দিন প্রেমের প্রস্তাব দেয় অভিনেত্রীকে। সেই থেকে শুরু এখনও মসৃণ গতিতে এগিয়ে চলেছে নীল তৃণার প্রেমের গাড়ি।

Tags

Related Articles

Close