×

নীল সমুদ্রের পাড়ে নীলের সঙ্গে ‘Gela Gela’ ডান্স তৃণার, প্রশংসায় ভরাল তৃ-নীল ভক্তরা

দীর্ঘদিনের প্রেম থেকে দাম্পত্য-দর্শকদের কাছে টলিপাড়ার এই নব দম্পতি জুটির জীবনকাহিনী খোলা বই-এর মতোই। এককথায় টলিপাড়ার এই জুটিকে দর্শকেরা চোখে হারান। রিয়েল লাইফে তাদের জুটির কেমিস্ট্রি অত্যন্ত পছন্দ করে থাকেন দর্শকেরা। তবুও এখনো পর্যন্ত বড়পর্দায় তাদের একসাথে কাজ করতে দেখা যায়নি আর দর্শকদের সেই আক্ষেপ পূরণ করতেই মাঝেমধ্যেই একে অপরের সাথে রিল ভিডিও সমাজিকমাধ্যমে পোস্ট করে থাকেন”তৃনীল”জুটি।

বিগত বছরের শুরুর দিকেই টলিপাড়ার এই চার্মিং কাপেল একে অপরের সাথে পরিণয় বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বর্তমানে সংসারের পাশাপাশি চুটিয়ে কাজ করছেন তারা। তবে কাজের ফাঁকে সময় পেলেই ভ্যাকেশন কাটাতে উড়ে যান এদিকসেদিক। এবারও অন্যথা হলো না তার! ছুটির মেজাজে গোয়ার সমুদ্র সৈকত থেকে জনপ্রিয় হিন্দি গানে রিল ভিডিও তৈরি করে পোস্ট করলেন টলিপাড়ার এই রঙিন জুটি।

সম্প্রতি গোয়ায় ছুটি কাটাতে গিয়েছেন নীল-তৃণা আর সেখানেই সমুদ্রসৈকতে আদনান স্বামী ও সুনিধি চৌহান এর গাওয়া “Aitraaz” সিনেমার বিখ্যাত গান “গিলা গিলা”র তালে একে অপরের সাথে দুর্দান্ত পারফরমেন্স করেছেন এই দম্পতি। সমুদ্রের নীল জলকে সাক্ষী রেখে হলুদ ওয়েস্টার্ন ড্রেস পরিহিতা তৃনা এবং মেরুন টি-শার্ট প্যান্ট পরিহিত নীলকে একে অপরের সাথে রোম্যান্টিক মুডে ডান্স করতে দেখা গিয়েছে।

ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই প্রায় 3 লক্ষের বেশি মানুষ ভিডিওটিকে দেখে ফেলেছেন। সাথে 50 হাজারের বেশি মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন। পাশাপাশি টলিপাড়ার প্রিয় দম্পতি জুটিকে একত্রে রোম্যান্টিক মুডে ভিডিও তৈরি করতে দেখে তাদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। এককথায় “তৃনীল” জুটির এই নতুন রিল ভিডিও রোম্যান্টিক আবহ ছড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।