বিনোদনভাইরাল ভিডিও

সবুজ প্রকৃতির মাঝে ট্রেন্ডিং গানে তুমুল নাচ নীল-তিয়াসা জুটির, মুহূর্তে ভাইরাল ভিডিও

টলিপাড়ায় অনেকেরই পছন্দের জুটি তারা। তারা হলেন নিখিল-শ্যামা (Nikhil-Shyama) জুটি। বুঝতেই পারছেন কাদের কথা বলছি কথা হচ্ছে বাংলা জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলির (Krishnakoli) নিখিল ও শ্যামা জুটির। কৃষ্ণকলি ধারাবাহিকে এই জুটি সকলের মনে দাগ কেটেছিল। তবে কৃষ্ণকলি ধারাবাহিকের পর নতুন একটি ধারাবাহিকে আবার দেখা যাবে এই জুটিকে একসাথে। ইতিমধ্যে নতুন ধারাবাহিকের প্রোমোও রিলিজ করা হয়েছে চ্যানেল কর্তৃপক্ষ থেকে।

নিখিল ওরফে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তিয়াসা লেপচা (Tiyasha Lepcha) বর্তমানে জুটি বাঁধতে চলেছেন নতুন ধারাবাহিক “বাংলা মিডিয়াম (Bangla Medium)” -এ। খুব শীঘ্রই স্টার জলসায়(Star Jalsa) আসতে চলেছে ধারাবাহিকটি। যার কারণে এই জুটির অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন আবার এই জুটিকে একসাথে দেখবার।

তবে অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ এক্টিভ এই দুই তারকা। দুজনেরই সোশ্যাল মিডিয়ায় বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় তারা ভাগ করে নেন নানা ছবি ও রিল ভিডিও। সম্প্রতি তাদের একসাথে একটি রিল ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে তাদের দেখা যাচ্ছে একটি ট্রেনিং গানে নাচ করতে। তবে তাদের সিগনেচারস স্টেপ সকলের নজর কেড়েছে। ভিডিওটি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন “আমাদের সাথে নাচো”। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। তাদের অনুরাগীরা পছন্দের এই জুটিকে একসাথে দেখতে পেয়ে বেজায় খুশি তা কমেন্ট বক্সে চোখ রাখলেই বোঝা যাচ্ছে। একজন কমেন্ট করেছেন “আমার অনস্ক্রিন প্রিয় জুটি”, আবার কেউ লিখেছেন “অনেকদিন পর তোমাদের দেখলাম, জাস্ট দারুন”।

তবে তারা অনস্ক্রিন সকলের প্রিয় জুটি হলেও। অফস্ক্রিনে নীল জুটি বেঁধেছেন তৃণার সাথে। গতবছর নীল, তৃণা সাহার(Trina Saha)সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। অপরদিকে তিয়াসার চলতি বছরেই বিবাহ বিচ্ছেদ ঘটেছে সুবান রায়ের(Suban Roy) সাথে। আর এই নিয়ে বেশ চর্চাও চলেছে নেট পাড়ায়। তবে বর্তমানে অনুরাগীরা আবার প্রিয় জুটিকে অনস্কিন দেখতে আগ্রহী হয়ে উঠেছেন।

Related Articles