বিনোদনভাইরাল ভিডিও

খালি গায়ে শুধুই তোয়ালে জড়ানো! রনবীর কাপুরের স্টাইলে ধারাবাহিকে এন্ট্রি নিয়ে ঝড় তুললেন নীল

সম্প্রতি এবার ‘সাওয়ারিয়া’র রনবীর কাপুরের লুকে দেখা মিললো টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্যকে। তোয়ালে জড়ানো তার সেই ছবি রীতিমতো ঘুম কেড়েছে মহিলা অনুরাগীদের। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন হঠাৎ এই লুকে কেন দেখা গিয়েছে তাকে? আসুন তাহলে পুরো বিষয়টি খোলসা করেই বলা যাক। আসলে এই লুকে দেখা গিয়েছে তার নতুন ধারাবাহিকের জন্য।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের পর আবার একসাথে ‘বাংলা মিডিয়াম’ নামক ধারাবাহিকে জুটি বেধেছেন নীল এবং তিয়াসা। এই জুটির জনপ্রিয়তা ঠিক কী পরিমাণে রয়েছে তা আমরা সকলেই জানি। তাইতো ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকটি শেষ হওয়ার পর সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন কবে তাদের ফের একসঙ্গে দেখা যাবে। সেই অপেক্ষারই অবসান ঘটেছে।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি ঝলক প্রকাশ্যে এসেছে। যেখানে নীল এন্ট্রি নিয়েছেন খালি গায়ে তোয়ালে জড়ানো অবস্থায়। তার সেই লুক যে মহিলা অনুরাগীদের বুকে ঝড় তুলেছে তার আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সকলেই এই ধারাবাহিক দেখার জন্য মুখিয়ে রয়েছেন। ধারাবাহিকের মূল কাহিনী হিসেবে দেখানো হবে বাংলা মিডিয়ামে পড়ানো তিয়াসাকে।

গ্রামে বাচ্চাদের বিজ্ঞানের শিক্ষিকা তিয়াসা। তবে শহরের একটি খ্যাতনামা ইংরেজি মিডিয়াম স্কুলের শিক্ষকতার সুযোগ আসে তার কাছে। যে স্কুলের মালিক নীল। এরপর বাংলা মিডিয়াম ও ইংরেজি মিডিয়ামের দ্বন্দ্ব নিয়েই এগোবে ধারাবাহিকের কাহিনী। ধারাবাহিকের প্রোমো দেখার পর সকলে ভীষণই উৎসাহিত। পাশাপাশি তারা এও বলেছেন পরে যেন এর কাহিনী পাল্টে না যায়।