×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Trending

সুশান্তের মৃত্যু তদন্তে নয়া মোড়, এতদিন পরে গ্রেফতার জনপ্রিয় পরিচালক

এ বছর মৃত্যু হয়েছে ইরফান খান, ঋষি কাপুর, মোহিত বাঘেল সহ বিখ্যাত সব অভিনেতাদের। তবে, সবচেয়ে বেশি তোলপাড় হয়েছিল দুনিয়া যাঁর মৃত্যুতে তিনি হলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যু কোনো স্বাভাবিক মৃত্যু নয়, মত বেশিরভাগ মানুষের। যেন থমকে গিয়েছিল গোটা দেশ ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে তাঁর দেহ উদ্ধারের পর। আর তারপর একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে তদন্তে।

তবে, সবার কাছে তাঁর মৃত্যু রহস্য এখনো অধরাই। এখনো তদন্ত চালিয়ে যাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। এমনকি এই মামলার রহস্য উদঘাটন করতে গিয়েই বেরিয়ে এসেছিল অভিনেতাকে মাদক দেওয়া এমনকি মাদক পাচারের মতো জঘন্য অপরাধমূলক অভিযোগ অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। আর তারপরই ২৮ দিন জেলে কাটানোর পর ১ লক্ষ টাকার বন্ড ও পাসপোর্টের পরিবর্তে জামিনে মুক্তি পায় অভিনেত্রী। এমনকি জানা যাচ্ছে, আবারও তিনি পুরোদমে কাজে নামবেন ক’দিনের মধ্যেই।

সকলে অভিনেতার মৃত্যুর পর যেভাবে আন্দোলন করেছিল তাঁর মৃত্যুর সঠিক কারণ পুনরুদ্ধারের জন্য, এখন সেসব অতীত। সকলেই ব্যস্ত হয়ে পড়েছেন নিজের নিজের কাজে। কিন্তু প্রিয়জনের মৃত্যু কখনই ভুলতে পারেন না কাছের মানুষরা। ক্ষণে ক্ষণে ফিরে আসে তাঁর স্মৃতি।

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত আবার নতুন করে চালু হলো। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তথা NCB গ্রেফতার করল এক সহ পরিচালককে। জানা গেছে, ওই সহ পরিচালকের নাম ঋষিকেশ পাওয়ার। তিনি সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। এদিন সন্ধ্যায় তাঁকে গ্রেফতার করা হয়। তারপর জিজ্ঞাসাবাদ চালিয়ে তাঁর ঘর থেকে কিছু ইলেকট্রনিক গ‍্যাজেট উদ্ধার করা হয়। তদন্ত চলছে দ্রুত গতিতে। আশা করা যায় সত্য উদঘাটন হবে খুব শীঘ্রই।