বিনোদন

লালে লাল পাকা তাল! এইভাবে পুরুষ ভক্তদের মনে ঝড় তুললেন ভোজপুরি অভিনেত্রী নম্রতা, মুহূর্তেই ভাইরাল হল ভিডিও

বর্তমানে বিনোদন জগতে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি(Bhojpuri) ফিল্ম ইন্ডাস্ট্রি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার দৌলাতে উঠে আসে নানা ভোজপুরি সিনেমা, গানের নাম। এর সাথে সাথে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি দুনিয়ার বহু সেলিব্রিটিরা। সম্প্রতি ভোজপুরি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী নম্রতা মাল্লা জেনিত(Namrata Malla Zenith) ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি দুর্দান্ত নাচের ভিডিও শেয়ার করেছেন যার সূত্র ধরেই বর্তমানে তিনি চর্চায় উঠে এসেছেন।

জনপ্রিয় “রাজা জি” নামক একটি মিউজিক ভিডিওর মাধ্যমে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন এই অভিনেত্রী। আর তারপর ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে ফেলেন তিনি। অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ এক্টিভ এই অভিনেত্রী। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি অনেক হিন্দি মিউজিক ভিডিওতে তাকে দেখতে পাওয়া গেছে। এছাড়াও ইউটিউবে তিনি একজন জনপ্রিয় সেলিব্রিটি। মাঝেমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের নাচের ভিডিও শেয়ার করে থাকেন। তবে সম্প্রতি শেয়ার করা ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়ার ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে লাল রঙের একটি ঘাগড়ায়। ভিডিওটিতে তার নাচের সাথে সাথে তার বোল্ড লুক আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটিতে তাকে একটি ভোজপুরি গানের সাথে নাচ করতে দেখা গেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া আসার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। নেটিজেনরা তার নাচের পাশাপাশি তার লুকেরও বহুল প্রশংসা করেছেন। সবমিলিয়ে তিনি এই ভিডিওটির কারণে বেশ চর্চায় রয়েছেন।

তবে এই অভিনেত্রী শুধুমাত্র নাচের জন্যই জনপ্রিয় তা নয়। তার হট বোল্ড লুকের অনুরাগীরও শেষ নেয়। এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার ফলোয়ার সংখ্যাও নেহাত কম নয়। যার কারনে যেকোনো ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। এই ভিডিওটিও তার অন্যথা নয়। তবে অভিনেত্রীর এই ভিডিওটির কমেন্ট বক্সে চোখ রাখলেই বোঝা যাচ্ছে তার নাচের সাথে সাথে তার হট লুকও বেশ মনে ধরেছে নেটিজেনদের।

Related Articles