×

ঠুমকা লাগাও তবলা রাজাজি, শাড়ি খুলে এভাবে নাচলেন এই ভোজপুরি অভিনেত্রী, দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

আবারো একটি রিল ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী নম্রিতা মাল্লা(Namrita Malla)। যারা ভোজপুরী সিনেমা দেখে থাকেন তাদের কাছে এই নামটি সকলেরই পরিচিত। কারণ, খুব কম সময়ের মধ্যেই ভোজপুরী ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। শুধু তাই নয় একাধিক মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে তাকে।

একইসাথে ইউটিউবেও তিনি চেনা মুখ। ১৯৮৯ সালে দিল্লীতে জন্মগ্রহণ করেছিলেন তিনি। ৩১ বছর বয়সী এই অভিনেত্রী মাঝেমধ্যেই বিভিন্ন অবতারে ধরা দেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সেরকমই একটি রিল ভিডিওতে দেখা মিলেছে তার। যেখানে দেখা যাচ্ছে টেনিস কোর্টের মধ্যে রয়েছেন তিনি। হয়তো কোনো শ্যুটিং বা ফটোশ্যুটের জন্য সেখানে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী।

আর কাজের ফাঁকে একটি রিল ভিডিও তৈরি করে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে টিউব কাটিং কালো ব্লাউজ এবং লাল শিফনের শাড়ি। একইসাথে চোখের চশমা এবং মানানসই গয়না তাকে অসাধারণ সুন্দরী করে তুলেছিল। রিল ভিডিওটি তিনি তৈরি করেছেন নিজের নতুন মিউজিক ভিডিওর গান ‘তবলা’র সাথে।

এই মুহূর্তে গানটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে চলছে। তাই তিনি এই ভিডিও পোস্ট করতেই সেটি বেজায় পছন্দ করেছেন সোশ্যাল মিডিয়াবাসী। নিমেষেই ভাইরাল সেই ভিডিও। উল্লেখযোগ্য, ‘রাজাজি’ নামক একটি গানের সাথে ভিডিও বানিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর খুব অল্প সময়ের মধ্যে তিনি ভোজপুরী ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে ওঠেন।