×

VIDEO: চোলি কে পিছে কেয়া হে, ভরা মঞ্চে দেশি ঠুমকায় উদ্দাম নাচ মুসকান বেবির, দেখে মজা নিলেন পুরুষ ভক্তরা

হরিয়ানভি নৃত্যশিল্পী এবং তাদের অনস্টেজ দুর্দান্ত পারফরম্যান্স সর্বজনবিদিত! আর সেই কারণেই সামাজিক মাধ্যম খুললেই হামেশাই চোখে পড়ে একাধিক হরিয়ানভি ডান্সারের নানান অনস্টেজ পারফর্মেন্স এর ভিডিও। স্টেজ এর চারপাশে ভিড় করে থাকা বহু মানুষ এই সকল জনপ্রিয় সর্বজনবিদিত শিল্পীদের পারফরম্যান্স দেখার জন্য মুখিয়ে থাকেন আর এই নৃত্যশিল্পীরাও তাদের দর্শকদের নিরাশ করেন না মোটেও।

সম্প্রতি সামাজিক মাধ্যমে এমনই এক নৃত্যশিল্পীর ডান্স পারফরম্যান্স ভাইরাল হলো। মাস দুয়েক আগে সামাজিক মাধ্যমে আপলোড হওয়া এই ভাইরাল ভিডিও তে যে হরিয়ানভি ডান্সারকে মনোরঞ্জন করতে দেখা দিয়েছে তিনি হলেন মুসকান বেবি। বলিউডের জনপ্রিয় গান “চোলি কে পিছে কেয়া হে”এর তালে ধামাকেদার পারফরম্যান্স করে রীতিমতো স্টেজে আগুন লাগিয়েছেন মুসকান।

বলিউডের এই জনপ্রিয় গানের তালে স্কীন কালারের সালোয়ার-কামিজ পরিহিতা মুস্কানকে তার দুর্দান্ত শরীরী অঙ্গভঙ্গির মাধ্যমে দেখা গিয়েছে স্টেজের চারিপাশে সন্নিবিষ্ট পুরুষভক্তদের জয় করতে। কখনো তার কোমরের ঠুমকায় তো কখনো তার বক্ষবিভাজিকা হারিয়ে গিয়েছেন উপস্থিত দর্শকরা। তার মারকাটারি ফিগার এবং দুর্দান্ত নাচের জাদুতে রীতিমতো স্টেজে আগুন ধরে যায় এদিন।

“এইচপি ওয়ান ইন্ডিয়া” নামক এক ইউটিউব চ্যানেল থেকে মাস দুয়েক আগে আপলোড করা এই ভিডিওটি ইতিমধ্যে 19 হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। অভিনেত্রীর দুর্দান্ত নাচের প্রশংসায় রয়েছে অসংখ্য কমেন্ট। বলিউডের এই ধামাকেদার গানে উপস্থিত দর্শকদের পাশাপাশি অনলাইন নেটিজেনেরাও “মুসকান বেবি”র আদায় রীতিমতো বোল্ড আউট হয়েছেন বৈকি!