বিনোদন

টলটলে নীল জলে গা ভাসালেন ‘বজরঙ্গী ভাইজান’-এর মুন্নি, অভিনেত্রির হটনেসে ঘায়েল ভক্তরা

সম্প্রতি এবার নীল জলে শুয়ে পোজ দিলেন ‘বজরঙ্গী ভাইজান’ খ্যাত শিল্পী হর্ষালি মালহোত্রা(Harshali Malhotra)। এই সিনেমাটি যারা দেখেছেন তারা প্রত্যেকেই এই অভিনেত্রীকে চিনে থাকবেন। কারণ,ছোট্ট ‘মুন্নি’র ভূমিকায় অভিনয় করে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। তবে সেই মুন্নি ছোট্টটি নেই আর বরং বর্তমানে একজন যুবতী হয়ে উঠেছেন।

সোশ্যাল মিডিয়াতে হর্ষালি ভীষণই সক্রিয় থাকেন। যেখানে নিত্যদিন ভাগ করে নেন নিজের নানান লাস্যময়ী ছবি থেকে শুরু করে ভিডিও। সম্প্রতি সেরকমই কয়েকটি ছবি তিনি ভাগ করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যেখানে দেখা যাচ্ছে তিনি নীল-কালো রঙের একটি মনোকিনি পরিহিত অবস্থায় রয়েছেন।

চোখে সানগ্লাস,চুল খোঁপা করে ক্লেচার দিয়ে আটকানো। স্যুইমিং পুলের নীল জলে ভেসে রয়েছেন তিনি। ক্যামেরার দিকে পিছন ফিরে ছবিগুলি তুলেছেন এই অভিনেত্রী। ছবিগুলি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন,’এই ছবির কী ক্যাপশন দেওয়া যেতে পারে?’ তার এই লাস্যময়ী অবতারের ছবি দেখামাত্রই প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা।

উল্লেখযোগ্য,কিছুদিন আগেই দ্বাদশতম ‘ভারতরত্ন ডক্টর আম্বেদকর পুরস্কার’এ ভূষিত হয়েছেন এই অভিনেত্রী। প্রত্যেক বছরই প্রজাতন্ত্র দিবসের দিন এই পুরস্কারের আয়োজন করে মহারাষ্ট্র সরকার। চলতি বছর সেই পুরস্কার পেয়েছেন তিনি। যে খবর তিনি ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সাথে। একইসাথে তিনি ধন্যবাদ জানিয়েছেন ‘বজরঙ্গী ভাইজান’ সিনেমার পরিচালক এবং অভিনেতা সলমন খানকে(Salman Khan)।

Related Articles