মাঝরাতে রনবীর-আলিয়ার বাড়িতে এই কাজ করতে গেলেন আম্বানির বড় ছেলে! বেড়িয়ে এলো বড় খবর

আকাশ আম্বানি ও তার স্ত্রী শ্লোকা মেহেতা হাজির হয়েছিলেন রণবীরের বাড়ি এবং সঙ্গে ছিল তার বিশাল সিকিউরিটি টিম

ভারত তথা বিশ্বের দরবারে ধনী ব্যক্তিদের মধ্যে অন্যতম নাম হল মুকেশ আম্বানি। আর এই আম্বানি পরিবারের প্রত্যেকটি সদস্যদের ওপর সর্বদাই নজর রাখেন নেটিজেনরা। তাদের বিলাসবহুল জীবনযাত্রা নিয়ে সর্বদাই চর্চা চলে নেটপাড়ায়। আম্বানি পরিবারের প্রত্যেকটি সদস্য কখন, কোথায় যাচ্ছেন, কি করছেন সব খবর জানতে আগ্রহী থাকেন নেটিজেনরা। আর তার ফলে সর্বদা পাপারাজ্জিদের ক্যামেরার লেন্স থাকে আম্বানি পরিবারের ওপর।

এই আম্বানি পরিবারের অন্যতম এক সদস্য হলেন আকাশ আম্বানি। তিনি হলেন মুকেশ আম্বানি বড় ছেলে। সম্প্রতি পাপারাজ্জিদের ক্যামেরার লেন্সে ধরা পড়েছে আকাশ আম্বানি মাঝরাতে গিয়ে পৌঁছেছেন রনবীর কাপুরের বাড়ি। কি কারণে তিনি মাঝরাতে তার বাড়ি গেছেন এই জানতে মুখর হয়ে উঠেছে গোটা নেটমহল। পাপ্পারাৎজিদের ক্যামেরায় ধরা পরা সেই ছবি এখন রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আম্বানি পরিবারের সঙ্গে বলিউডের সেলিব্রিটিদের বন্ধুত্বের সম্পর্ক কারও অজানা নয়। বিভিন্ন অনুষ্ঠানে আম্বানি পরিবারের সঙ্গে বলিউডের নানা সেলিব্রিটিদের দেখা মেলে। সম্প্রতি জানা গেছে আকাশ আম্বানি ও তার স্ত্রী শ্লোকা মেহেতা হাজির হয়েছিলেন রণবীরের বাড়ি এবং সঙ্গে ছিল তার বিশাল সিকিউরিটি টিম। তবে কি এমন কারণের জন্য মধ্যরাতে তিনি হাজির হয়েছিলেন রণবীরের বাড়ি চলুন জেনে নিই।

জানা গেছে, তারা মধ্যরাতে রনবীরের বাড়ি গিয়েছিলেন রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। রনবীর তার জন্মদিন উপলক্ষে নিজের বাড়িতেই পার্টি রেখেছিলেন। আর সেই পার্টিতে উপস্থিত হয়েছিলেন আকাশ আম্বানি শ্লোকা সহ আরও নানান সেলিব্রিটি। উপস্থিত ছিলেন অয়ন মুখার্জি, খুশি কাপুর সহ আরো অনেকে।