×

কোটি টাকার বিলাসবহুল বাড়ি থেকে লাক্সারি গাড়ি, ‘বেবি ডল’ সানির লিওনের মোট সম্পত্তির পরিমান শুনলে লজ্জা পাবেন আম্বানিও

২০১১ সালে 'বিগ বস সিজন ৫' এ ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্যমে প্রবেশ করেছিলেন সানি লিওন

একসময় তিনি ছেলের নামকরা পর্নস্টার,তবে ধীরে ধীরে বলিউডে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। হ্যাঁ,ঠিকই ধরেছেন আজ আমরা কথা বলছি অভিনেত্রী সানি লিওনের(Sunny Leone) সম্পর্কে। কানাডিয়ান শিখ পরিবারে জন্মগ্রহণ করেছিলেন করণজিৎ কৌর বোহরা ওরফে সানি লিওন। বর্তমানে তিনি একজন জনপ্রিয় মডেল অভিনেত্রী তথা একজন সমাজ কর্মীও।

২০১১ সালে ‘বিগ বস সিজন ৫’ এ ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্যমে প্রবেশ করেছিলেন তিনি। সেখানেই বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন মহেশ ভাট(Mahesh Bhatt)। সানিকে দেখে তিনি তার ‘জিসম ২’ সিনেমায় নেওয়ার কথা ভেবেছিলেন। যদিও সেই সিনেমা খুব একটা হিট হয়নি তবে এরপর ধীরে ধীরে একাধিক সিনেমায় সুযোগ পান তিনি। আজ আমরা সিনেমা নয় বরং তার মোট সম্পত্তি সম্পর্কে আলোচনা করবো।

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে যে কোনো সিনেমায় অভিনয় করার জন্য তিনি ১.৫ থেকে ২ কোটি টাকা পারিশ্রমিক নেন। বর্তমানে তার কাছে ১৩ মিলিয়ন মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মূল্যে ৯৮ কোটি টাকার সম্পত্তি রয়েছে। যার বেশিরভাগটাই আসে বিভিন্ন মেকআপ ব্র্যান্ড এবং স্টেজ শো থেকে। লস এঞ্জেলসে তিনি ১৯ কোটি টাকার বাংলো কিনেছেন।

এছাড়া মুম্বাইয়ে একটি নতুন ফ্ল্যাট কিনেছেন সানি যেখানে স্বামী সন্তান নিয়ে বসবাস করছেন আপাতত। এই ফ্ল্যাটটির দাম নাকি ১৬ কোটি টাকা। এসব বাড়ি ছাড়াও তার কাছে রয়েছে একাধিক বিলাসবহুল গাড়ি। যে তালিকায় রয়েছে ‘bmw 7’ সিরিজের একটি গাড়ি যার দাম ৭৫ লাখ টাকা। এছাড়া ‘Audi A5’ যার মূল্য ৫৫ লাখ টাকা। একইসাথে বিভিন্ন স্পোর্টস গাড়িও রয়েছে তার