খেলাবিনোদন

Dhoni: ক্রিকেটার থেকে রকস্টার! নয়া লুকে চমক মহেন্দ্র সিং ধোনির, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

আগামী 9ই সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরশাহী তে অনুষ্ঠিত হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দ্বিতীয় দফা যার জন্য অধীর আগ্রহে দিন গুনছেন অনুরাগীরা। আইপিএলের দ্বিতীয় পর্বে খেলার জন্য ইতিমধ্যেই সেখানে পৌঁছে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস দল। করোনা অতিমারির কারণে 29 তম ম্যাচে স্থগিত হয়ে যায় এ বছরের আইপিএল। তবে এরই মাঝে সম্প্রচারিত হলো আইপিএলের এই দ্বিতীয় ইনিংসের প্রমোশনাল ভিডিও। ভিডিওটিতে দ্বিতীয়ভাগে ঝড় তোলার ইঙ্গিত দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি।

“পেহলে হাফ তো ঝাঁকি হে, আসলি পিকচার আভি বাকি হে” – এই ভিডিওটিতে মহেন্দ্র সিং ধোনি ধরা দিয়েছেন এক গজব লুকে। সাধারণত তাকে আমরা সকলেই শান্তস্বভাবের বলেই জেনে থাকি। তবে এই ভিডিওটিতে রংবেরঙের পোশাক পরে তাকে নাচানাচি করতে দেখে অনেকেই রীতিমতো চমকে গিয়েছেন।

ভিডিওটিতে ধোনি কে বলতে শোনা গেছে,” “মেহেরবান সাহেবান আইপিএলকে কদরদান!বাচ্চা পেহেলবান। ইন্টারভেল কে বাদ আয়েগা দুসরা হাফ কা তুফান। ড্রামা হে সাসপেন্স হে ক্লাইম্যাক্স হে। গব্বার হে,হিটম্যান হে, হেলিকপ্টার কা টেক অফ হে, সুপার ওভার হে। পেহলে হাফ তো ঝাকি হে,আইপিএল কা দুসরা হাফ কা আসলি পিকচার বাকি হে”।

প্রসঙ্গত উল্লেখ্য আইপিএলের 2021 সিজনের প্রথম হাফের প্রমোশনাল ভিডিওতে মহেন্দ্র সিং ধোনিকে দেখতে পাওয়া গেছিল এক বৌদ্ধ সন্ন্যাসীর বেশে সেখানে তিনি একজন সন্ন্যাসী হয়ে কথা বলছিলেন বিরাট রোহিত দের সাথে। সেখানেও তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। তবে এবার তিনি আবারো তার এক্টিং এর মাধ্যমে ছাপ রেখে গেলেন। আগামী 19 শে সেপ্টেম্বর মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামবে চেন্নাই সুপার কিংস যেখানে ব্যাট হাতে বিধ্বংসী ফরম্যাটে ধোনিকে দেখতে চাইছেন তার অনুরাগীরা।

Tags

Related Articles

Close