বিনোদন

অন ক্যামেরার সামনেই স্বামীর সঙ্গে রোমান্সে মজলেন ‘বঙ্গকন্যা’ মৌনি রায়

সম্প্রতি এবার স্বামীর সাথে বেশ কিছু ঘনিষ্ঠ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী মৌনি রায়। আগামী মাসেই বিয়ের এক বছর পূর্ণ হতে চলেছে তার। গত বছরের জানুয়ারী মাসে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সূরজ নাম্বিয়ারের সাথে। বর্তমানে দোহাতে সময় কাটাচ্ছেন তারা।

সেখান থেকে নিত্যদিন নানান ছবি ও ভিডিও ভাগ করে নেন এই অভিনেত্রী। আসলে সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয় থাকেন তিনি। সেখানে কীভাবে নিজের অনুরাগীর সংখ্যা ধরে রাখতে হয় তা বেশ ভালোমতোই জানেন তিনি। সম্প্রতি সেখান থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে তাদের দু’জনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে।

কখনো তারা একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন, আবার কখনো দু’জন দু’জনকে চুম্বনে ভরিয়ে তুলছেন। ছবিতে দেখা যাচ্ছে মৌনির পরনে রয়েছে একটি শর্ট ড্রেস। সাথে খোলা চুল লাস্যময়ী করে তুলেছিল তাকে। অন্যদিকে সূরজের পরনে রয়েছে সাদা রঙের টি-শার্ট ও নীল ডেনিম শর্টস। আর ক্যাপশনে তিনি বুঝিয়েছেন তার পৃথিবী এবং শক্তি হলেন স্বামী সূরজ।

পোস্ট করামাত্রই এই ছবিগুলি ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। আর সেখানে প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুরাগী থেকে শুরু করে অন্যান্য তারকারাও। উল্লেখযোগ্য, বঙ্গতনয়া মৌনি বর্তমানে বলিউডের পরিচিত অভিনেত্রী হয়ে উঠেছেন। কিছুদিন আগে তিনি ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় নেতিবাচক চরিত্রে কাজ করেছেন। যেখানে তার অভিনয় তুমুল প্রশংসা পেয়েছে।