বিনোদন

Mouni Roy: স্বল্প পোশাকে চুইয়ে পড়ছে যৌবন জৌলুস, মৌনীর নীল সাদা অন্তর্বাসে নজর আটকাল পুরুষ ভক্তদের

আরো একবার একটি ওয়েস্টার্ন পোশাকে উষ্ণতা বাড়িয়ে তুললেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। বঙ্গতনয়া মৌনিকে চেনেন না এমন মানুষ নেই বলেই চলে। কারণ, ইতিমধ্যেই বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান সক্রিয় এই অভিনেত্রী।

কখনো ওয়েস্টার্ন আবার কখনো ভারতীয় পোশাকে তিনি ঝড় তোলেন দর্শকদের বুকে। সেরকমই এবার তাকে দেখা গিয়েছে অন্তর্বাস ছাড়াই একটি পোশাক পরিহিত অবস্থায়। উন্মুক্ত নাভি এবং ক্রপ টপের উপর দিয়ে দৃশ্যমান হয়েছে বক্ষযুগল। যা দেখামাত্র উষ্ণতা বেড়ে গিয়েছে বহুমাত্রায়। আসলে তার গ্ল্যামার এবং ফিগার ঝড় তুলতে পারে যে কোনো অনুরাগীর বুকে।

তাইতো এই ছবিগুলি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। এছাড়া সেখানে বিভিন্ন কমেন্টে ভরিয়ে তুলেছেন অনুরাগীরা। উল্লেখযোগ্য ‘নাগিন’ খ্যাত এই অভিনেত্রী ইতিমধ্যেই বলিউডের একাধিক সিনেমায় কাজ করে ফেলেছেন। যেখানে তার অভিনয় দক্ষতা নজর কেড়েছে দর্শকদের।

অন্যদিকে দীর্ঘদিনের প্রেমিক সূরজ নাম্বিয়ারের (Suraj Nambiar) সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর তার ব্যক্তিগত জীবন নিয়ে একটু বেশি কৌতূহলী হয়ে পড়েছেন দর্শকেরা। তাইতো তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন সব জানার জন্য মুখিয়ে থাকেন সকলে। আর তাদের নিরাশ করেন না মৌনি। বিভিন্ন মুহূর্তের ছবি তিনি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়।

Related Articles