×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Mouni Roy: কিলার লুকে ‘Very Hot’ পোজ দিলেন সেক্সিয়েস্ট মৌনী, তোলপাড় সৃষ্টি করেছে পুরুষ ভক্তদের মনে

টেলিভিশনের হাত ধরেই বিনোদন ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু হয়েছিল এই বঙ্গললনার কিন্তু মাঝখানে অনেকটা পথ পেরিয়ে বর্তমানে বলিউডি বিগ ব্যানার সিনেমায় দেখা যায় তাকে। পাশাপাশি একজন দুর্দান্ত ফ্যাশনিস্টা ও আইটেম ডান্সার হিসেবেও নিজের জায়গা ইন্ডাস্ট্রিতে পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। চলতি সিজেনের “ডান্স ইন্ডিয়া ডান্স লিটিল মাস্টার্স” এ বিচারকের ভূমিকায় ছিলেন মৌনী রায় আর এই ডান্সিং রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে একেক সময় একেক ধরনের নিত্যনতুন আউটলুকে ধরা দেন অভিনেত্রী।

সেই ধারা মেনেই সম্প্রতি ব্ল্যাক সিম্মেরি লেহেঙ্গা-চোলিতে ধরা দিলেন এই বঙ্গললনা। সামাজিক মাধ্যমে পোস্ট করা এদিনের ফটোশুটের ছবিতে নায়িকাকে মাটিতে বসে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে দেখা যাচ্ছে। এদিন তার পরনে ছিল ব্রালেস বডিস নামক এক ধরনের ব্লাউজ। সাথে ফ্লোয়ী লেহেঙ্গা-চোলিতে এদিন অভিনেত্রীকে কোনো রূপকথার রাজকন্যা ব্যতীত অন্যকিছু লাগছিল না।

এছাড়া সম্পূর্ণ লুকটিকে পরিপূর্ণ করে তুলতে খোলা চুল এবং স্মোকি আই মেকআপ রেখেছিলেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই অভিনেত্রীর এই দিনের এত সুন্দর সাজসজ্জা ও পরিপাটি পোশাক পরিচ্ছদ মুহূর্তেই ঝড় তুলেছে পুরুষ ভক্তদের মনে। তাই সামাজিক মাধ্যমে মৌনির উষ্ণ চাহুনির এই ফটোশুটের ছবিগুলি আপলোড হতেই হয়ে পড়েছে ভাইরাল।

আপকামিং মুভি “ব্রম্ভাস্ত্র”তে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে চলেছেন মৌনি রায়। স্বাভাবিকভাবে অভিনেত্রীকে ফের একটি বিগ ব্যানার বলিউড ফিল্ম এ দেখার জন্য অপেক্ষমান রয়েছেন দর্শকেরা। অন্যদিকে চলতি বছরেই মুক্তি পেতে চলেছে মৌনি রায় অভিনীত আপকামিং ফিল্ম “বোলে চুড়িয়া”। শামস সিদ্দিকী পরিচালিত এই মুভি চলতি বছরের 9ই সেপ্টেম্বর রিলিজ করবে প্রেক্ষাগৃহে!