×

বলিউড কাঁপিয়ে টলিউডে পা রাখতে চলেছে মৌনী রায়! নিজেদের জায়গায় হারানোর ভয় পাচ্ছেন বাংলার সুপারহিট নায়িকারা

ব্রহ্মাস্ত্র ছবিতে খলনায়িকার ভূমিকায় মৌনী অভিনয় ইতিমধ্যে প্রতিযোগিতায় ফেলেছে বলি নিউকামারদের

সতীর চরিত্র থেকে সুন্দরী নাগিন সেখান থেকে বড় পর্দার অন্ধকারের রানী জুনুন..নিজেকে এভাবেই বারবার ভেঙেচুড়ে গড়ে নিচ্ছেন এককালীন স্মল টাউন গার্ল। বাংলার কোচবিহারের(COOCHBEHAR) আর পাঁচটা মেয়ের মতোই সাদাসিদে হতে পারত তার জীবন। কিন্তু নিজের দক্ষতায় এই স্মল টাউন গার্ল হয়ে উঠেছেন বলিউড ডিভা। বলা হচ্ছে অধুনা বলিউডের উঠতি নাম মৌনি রায়ের(Mouni Roy) কথা,যিনি বর্তমানে হয়ে উঠেছেন বলিউডের প্রতিষ্ঠিত নায়িকাদেরও হীনমন‍্যতার কারণ।

বর্তমানে তার ক্যারিয়ারে বড়োসড় মোড় এসেছে। বলিউডের বোল্ড ডিভা হিসাবে প্রতিষ্ঠিত হওয়ার সাথেই ইতিমধ্যে স্ক্রিন শেয়ার করে ফেলেছেন রনবীর আলিয়ার সাথে। ব্রহ্মাস্ত্র(Bramhastra) ছবিতে খলনায়িকার ভূমিকায় তার অভিনয় ইতিমধ্যে প্রতিযোগিতায় ফেলেছে বলি নিউকামারদের। তবে এরমাঝেই শোনা যাচ্ছে এবার টলি অভিনেত্রীদেরও প্রতিযোগিতায় ফেলতে চলেছেন তিনি!

বলিউড কাঁপিয়ে এবার নাকি টলিউডও কাঁপাতে চলেছেন মৌনি রায়! হ‍্যাঁ সম্প্রতি এমনি খবর সামনে এসেছে। খবর বাংলা ছবি “মির্জা”(Mirja) দিয়েই টলিউডের যাত্রা শুরু হবে মৌনির(Mouni)। রক্তিম চট্টোপাধ্যায় ও অঙ্কুশ হাজরার প্রযোজিত এই ছবির মাধ্যমেই বাংলা ছবিতে অভিনয়ের অভিষেক ঘটবে এই খ্যাতনামা অভিনেত্রীর।

তবে টলি পাড়ার গুঞ্জন অভিনেত্রী হিসাবে নয়,মৌনি রয়কে বাংলা ছবিতে দেখা যেতে চলেছে আইটেম ডান্সার হিসাবে। ছবির একটি বিশেষ গানে দেখা যেতে পারে তাকে। তার ক‍্যারিয়ার গ্রাফ যা তাতে এই খবর সত্যি হলে যেকোনো অভিনেত্রী যে বেশ চ‍্যালেঞ্জের মুখে পড়বে তা বলার অপেক্ষা রাখেনা। তবে কি ঘরে ফেরার প্রস্তুতি নিচ্ছেন বঙ্গতনয়া! আপাতত এই প্রশ্নের উত্তর জানতেই আগ্রহী দর্শকরা। যদিও এই বিষয়ে কোনো রকম সিলমোহর দেননি অভিনেত্রী।