বিনোদনভাইরাল ভিডিও

Mouni Roy: প্যান্ট না পরেই প্রকাশ্য রাস্তায় হট-বম্ব মৌনী রায়! সোশ্যালে তুমুল ভাইরাল ভিডিও

তার হট মুভসে চোখ কপালে ওঠে বি-টাউনের সকলের। ইতিমধ্যেই বলিউডের প্রথমসারিতে নিজের নাম পাকিয়ে নিয়েছেন তিনি। এখানে কথা হচ্ছে অভিনেত্রী মৌনি রায়কে নিয়ে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হট অবআরে ধরা দিয়ে পুরুষদের রাতের ঘুম কাড়েন অভিনেত্রী। কিন্তু এবার প্যান্ট না পরেই রাস্তায় বেরিয়ে পরলেন মৌনি?

সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত মৌনি। মাঝেমধ্যেই হট ছবি পোস্ট করে নেট পাড়ায় উত্তাপ বাড়ান মৌনি রায়। তার ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্তেরা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে মাঝে মধ্যেই উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের বুকের ধুকপুকানি বাড়িয়েছেন অভিনেত্রী। টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা ‘নাগিন’-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। বর্তমানে হটনেসের অপর নাম হয়ে দাঁড়িয়েছেন মৌনি।

তবে এসবের মাঝেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই মৌনি রায়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মৌনি কালো রঙ্গের একটি লং কোট পরে রয়ছে, কিন্তু নেই প্যান্ট। উন্মুক্ত হট লেগস উষ্ণ ছড়াচ্ছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভাইরাল অভিনেত্রীর ভিডিও।

ভিডিওটিতে এও লক্ষ্য করা যাচ্ছে মৌনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরও দিয়েছেন। তার মুখ ক্যামেরার ফ্ল্যাশের মাধ্যমে ঝলমল করছে। অনেকেই মৌনি রায়ের এই ভিডিও দেখে বহু মন্তব্য করেছে। যত দিন যাচ্ছে এই বাঙালি সুন্দরী মৌনির কেরিয়ার গ্রাফটাও যেন উপরের দিকে উঠছে। টেলি সিরিয়ালের পাশাপাশি হিন্দি ছবিরও জনপ্রিয় মুখ মৌনি। ইতিমধ্যেই বেশ কিছু সিনেমাতেও কাজ করে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। ‘গোল্ড’ ছবিতেও অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করে বেশ নজর কেড়েছিলেন মৌনি।

Tags

Related Articles

Close