×

Mouni Roy: মৌনীকে ঝাপটে ধরে ‘লিপ লক’ করলেন সূরজ! সমুদ্রের মাঝেই চরম ঘনিষ্ঠ অভিনেত্রী

বলিউডের প্রথম সারিতে ইতিমধ্যে নাম পাকিয়ে ফেলেছেন মৌনী রায়। ছোট পর্দা থেকে সফর শুরু হলেও বর্তমানে বড় পর্দার পরিচিত মুখ তিনি। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে তার অভিনীত ব্রহ্মাস্ত্র। ক‍্যারিয়ার জীবন নিয়েতো চর্চাতে আছেন মৌনি তবে তার সাথেই ব্যক্তিগত জীবন নিয়েও এসেছেন চর্চায়।

চলতি বছর দীর্ঘদিনের প্রেমিক সূরজ নাম্বিয়ার সাথে সাত পাকে বাঁধা পড়েছেন মৌনি রায়। সেরে এসেছেন মধুচন্দ্রিমাও। সেইসব নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতা এতদিন আলো করেই থেকেছেন অভিনেত্রী। মাঝে মাঝেই দুজনের ছবিতে রাঙা হয়ে উঠেছে তার instagram।

আসলে বিয়ের পর থেকেই মৌনিকে নিয়ে মাতোয়ারা বি টাউন তথা অনুরাগীরা। সম্প্রতি ফের এই নিউ দম্পতি হয়ে উঠলেন ভাইরাল। সম্প্রতি স্বামী সুরজের সঙ্গে ঠোঁট ঠাসা চুম্বনের ছবি পোস্ট করেই নেট পাড়ায় আগুন জ্বালালেন এই বলি ডিভা। মধ্যরাতেই একাধিক ঘনিষ্ঠ ছবি পোস্ট করেই শিরোনামে উঠে এসেছে সূরজ মৌনি।

কিছুদিন আগে ছিল সূরজের জন্মদিন। বিয়ের পর প্রথম জন্মদিনের দিনটাকে আরো স্পেশাল করে তুলতে এদিন সমুদ্রকে বেছে নিয়েছিলেন তারা। একান্তে সমুদ্রের মাঝে নিজেদের কোয়ালিটি টাইম স্পেন্ড করলেন নবদম্পতি। বোর্টের মধ্যেই ওয়াইন গ্লাস হাতে রেখে হলো সেলিব্রেশন। সমুদ্র কে সাক্ষী রেখে এদিন একে অপরের সাথে লিপলকেও মগ্ন হলেন তারা। সেইসব অন্তরঙ্গ মুহূর্তের ঝলকই অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন।

দুজনে যে এখন প্রেমের জোয়ারে ভাসছেন তা বলার অপেক্ষা রাখেনা। ছবিগুলি শেয়ার করে নিয়ে ভালোবাসার ভরা ক্যাপশন লিখে সূরাজকে জন্মদিনের শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন মৌনি। ভালোবাসায ভরা এই পোস্ট ও তাদের একগুচ্ছ এই ছবি নজর কেড়েছে সকল নেটজনতার।