বিনোদন

Mouni Roy: অন ক্যামেরার সামনে জামার বোতাম খুললেন মৌনি রায়, দেখুন অভিনেত্রীর লেটেস্ট বোল্ড ছবি

বছরের শুরু থেকেই শিরোনামে ছিলেন মৌনি রায়। তার বিয়ের খবরে উত্তাল হয়েছিল বলিপাড়া। বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসে দীর্ঘদিনের প্রেমিক সূরজের সঙ্গে গাঁটছড়া বেঁধে রীতিমতো লাইম লাইটে চলে এসেছিলেন। বিয়ে টু হানিমুন এই পিরিয়ডে সর্বদায় ছিলেন শিরোনামে। এবার ফের আরও একবার নজর কাড়লেন তিনি। নতুন এক ছবির সূত্র ধরে মিডিয়ার আলোতে মৌনি রায়।

বলিউডের অন্যতম ফ্যাশন ডিভা মৌনি। বরাবরই নিজের বোল্ড লুকের জন্য চর্চিত থাকেন। নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন তিনি। আর তাইতো বারবার নিজের লুক ভেঙে নতুন রূপে আর্বিভাব হন।

সম্প্রতি ফ্যাশনিস্তা মৌনি ধরা দিয়েছিলেন নয়া লুকে। এদিন অনুকিন নামের একটি ফ‍্যাশন ব্র‍্যান্ডের ড্রেস ক‍্যারি করেছিলেন অভিনেত্রী। স‍্যাপ গ্রীন কো অড ড্রেসে স্টাইলিস ও সেক্সি হয়ে উঠেছিলেন মৌনি। উন্মুক্ত নাভিতে, টোনড বডিতে রীতিমতোন উষ্ণতার পারদ চড়িয়েছেন। ব্র‍্যান্ডটির অফিশিয়াল পেজ থেকেই অভিনেত্রী বেশ কিছু ছবি শেয়ার করে নেয়া হয়েছে যা তাকে চর্চায় আলোতে নিয়ে এসে ফেলেছে।

প্রসঙ্গত বিয়ের পর স্বল্প সময়ের বিরতি নিলেও ইতিমধ্যে তিনি ফিরে এসেছেন কাজে। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে তার অভিনীত ব্রহ্মাস্ত্র। জানা গেছে 9 সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। আপাতত অভিনেত্রীর ভক্তরা তাকে বড় পর্দায় দেখার জন্য অপেক্ষায় দিন গুনছেন। ছবিতে মৌনি ছাড়াও দেখা যাবে বিগ বি, রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। অপেক্ষায় সিনেপ্রেমীরা।

Tags

Related Articles

Close