×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Asli Monslisa: গোলাপি পোশাকের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, ঝুমা বৌদিকে এমন রুপে দেখে পাগল ভক্তরা

আরো একবার লাস্যময়ী অবতারে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী মোনালিসা(Monalisa)। যারা ভোজপুরী সিনেমা দেখে থাকেন তারা এই অভিনেত্রীকে অবশ্যই চিনে থাকবেন। কারণ, ইতিমধ্যেই ভোজপুরী ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন তিনি। যদিও শুরুর দিকে বাংলা ইন্ডাস্ট্রির মাধ্যমে তিনি কাজ শুরু করেছিলেন।

তবে সেখানে ঠিকঠাক সুযোগ না পাওয়ায় তিনি পাড়ি দেন ভোজপুরী ইন্ডাস্ট্রিতে। সেখানে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন তিনি। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মোনালিসা। যেখানে নিত্যদিন ভাগ করেন নিজের নানান বোল্ড ছবি থেকে শুরু করে ভিডিও। সম্প্রতি সেরকমই কয়েকটি ছবি দেখা গিয়েছে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যা রীতিমতো ঝড় তুলতে পারে অনুরাগীদের বুকে।

যেখানে দেখা যাচ্ছে একটা ট্র‍্যাডিশনাল পোশাক পরে রয়েছেন তিনি। গোলাপী রঙের এই পোশাকটি পরে তাকে ভীষণই সুন্দরী লাগছিল। এছাড়া খোলা চুল, মানানসই মেকআপ তাকে লাস্যময়ী করে তুলেছিল। তার এই লুক দেখে প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। আসলে ট্র‍্যাডিশনাল হোক বা ওয়েস্টার্ন সব পোশাকেই সমান সুন্দরী লাগে এই অভিনেত্রীকে।

অন্যদিকে শুধু নিজের ছবিই নয় মাঝেমধ্যে স্বামী বিক্রান্ত সিং’এর(Vikrant Singh Rajpoot) সাথেও নানান রকম ছবিতে দেখা যায় তাকে। আসলে কাজের ফাঁকে সময় পেলেই দু’জনে মিলে ঘুরতে চলে যান কোনো না কোনো জায়গায়। সেখান থেকে একের পর এক ছবি ভাগ করেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেগুলিও সমান জনপ্রিয়তা পায় দর্শকদের কাছে।