×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Mon Phagun: ‘দিলবর’ গানে তুমুল নাচ, গরীবের নোরা ফাতেহি তকমা পেলেন ‘পিহু’ সৃজলা

স্টার জলসায় সম্প্রচারিত “মন ফাগুন” ধারাবাহিকের জনপ্রিয়তার কথা বাংলা ধারাবাহিক প্রেমীদের কাছে অজানা নয়। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়কারী পিহু এবং ঋষিরাজ এর অভিনয় দর্শকদের অন্যতম আকর্ষণীয় বিষয়। তাই সপ্তাহের পর সপ্তাহ ধরে সেরা দশের লিস্টে নিজের স্থান ভালোভাবেই ধরে রাখতে পেরেছে এই ধারাবাহিক। তবে সম্প্রতি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী সৃজলা গুহকে তার ডান্স পারফরম্যান্স এর জন্য নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হল।

দিন কয়েক আগে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে জনপ্রিয় হিন্দি গানে নাচ করে দর্শকদের সমালোচনার সম্মুখীন হতে হয়েছিলেন সৃজলা। এবারও রক্ষা হলো না তার! ধারাবাহিকের প্লটের প্রয়োজনে হিন্দি জনপ্রিয় আইটেম সং এ নাচ করে সৃজলার কপালে জুটল “গরিবের নোরা ফাতেহি”র তকমা। যদিও এদিন তাকে ঘিরে বয়ে যাওয়া সমালোচনা নিয়ে কোনরূপ মুখ খোলেননি অভিনেত্রী।

সম্প্রতি স্টার জলসার “মন ফাগুন” সিরিয়ালের একটি নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে যেখানের দৃশ্যতে পরিষ্কার বোঝাযাচ্ছে অভিনেতা শন ব্যানার্জি অর্থাৎ ঋষি তার বাবাকে ভুল বুঝেছে। বাবাই তার সমস্ত খুশি করে নিয়েছে এমনটাই ধারণা ঋষির আর সেই কারণেই একটি পাবে বাবার মুখোমুখি হতেই তাকে আঘাত করতে এগিয়ে যায় ঋষি কিন্তু তৎক্ষণাৎ পাবে বেজে ওঠে জনপ্রিয় হিন্দি গান “দিলবার” আর সেই গানের তালে আরবী পোশাক পরিহিতা পিহুকে নাচতে দেখা যায়।

আর এই দৃশ্য নিয়েই যত সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রী সৃজলাকে । যদিও এনিয়ে কোনোরকম মুখ খোলেননি অভিনেত্রী। পূর্বের মতোই চুপটি করে সবটাই এড়িয়ে গিয়েছেন। সম্প্রতি “মন ফাগুন” সিরিয়াল নিয়ে ব্যস্ত অভিনেত্রী সম্পর্কে ইতি টেনেছেন রোহান ভট্টাচার্যর সাথে আর তারপরই গুঞ্জন উঠেছে সৃজলার সাথে রোহনের বিচ্ছেদের কারণে নেপথ্যে রয়েছে অভিনেতা শনের সাথে দিনকে দিন অভিনেত্রীর বাড়তে থাকা ঘনিষ্ঠতা!