বিনোদন

Monami: বয়স ৪০ ছুঁইছুঁই হলেও যেন অষ্টাদশী! মনামির সাহসী হলুদ সাজে ঘায়েল নেটিজেনরা

এথনিক থেকে ওর্য়েস্টার্ন পোশাক,মনামীর সোশ্যাল মিডিয়ার পাতা যেন এক কথায় ফ্যাশন টিপস

বছরের পর বছর ধরে টেলি ইন্ড্রাস্ট্রির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী হিসেবে রয়ে গেছেন তিনি। একেরপর এক সুপারহিট ধারাবাহিক উপহার দিয়ে দর্শকদের মন জয় করেছেন এখনতো বড়োপর্দাতেও নিজেকে মেলে ধরছেন,বলা হচ্ছে টলিকুইন মনামী ঘোষের কথা।

মনামী ঘোষ (Monami ghosh) বয়স তার যতই বাড়ুক এখনো তিনি সুইট সিক্সটিন। অভিনয় থেকে নাচ দুই কারণেই সুপরিচিত তিনি তবে পাশাপাশি নিজের ফ‍্যাশন সেন্স দিয়েও নজর কাড়েন হাজারো মানুষের। নিত‍্যনতুন লুক থেকে শুরু করে তার শরীরী ভাঁজে ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ার পাতায়। এথনিক থেকে ওর্য়েস্টার্ন পোশাক,মনামীর সোশ্যাল মিডিয়ার পাতা যেন এক কথায় ফ্যাশন টিপস। সম্প্রতি ফের নিজের স্টাইল স্টেটমেন্ট দিয়েই দর্শকদের নজর কাড়লেন অভিনেত্রী।

সম্প্রতি হলুদ লেহেঙ্গা চোলিতে নিজেকে সাজিয়ে তুলেছেন মনামী। চোলিটি ডিপ প্লাঙ্কিং নেকলাইনের হওয়ায় একটা সেক্সিলুক ক্রিয়েট হয়েছে। তার শেয়ার করে নেওয়া ছবিগুলোতে দেখা যাচ্ছে চিকনকারী ওয়ার্কের এই সিম্পল লেহেঙ্গাটিতেও গর্জাস হয়ে উঠেছেন অভিনেত্রী।

তবে এখানেই শেষ নয় সিম্পল এই লেহেঙ্গাটি তিনি স্টাইলিং করেছেন ভারী কুন্দন নেকপিসের সাথে যা তার লুকটিকে করে তুলেছে আরো গর্জাস। তবে এদিন নিজের জন্য নো মেকআপ লুকই বেছে নিয়েছিলেন। হালকা লিপস্টিক,আর ছোট্ট টিপেই কমপ্লিট করেছেন সাজ।

ইতিমধ্যে তার এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকেই তার সৌন্দর্যের প্রশংসা করেছেন। জানা গেছে তার এই লেহেঙ্গা চোলি ডিজাইন করেছে ফ্যাশন ডিজাইনার তন্ময় বিশ্বাস (Tanmay Biswas) আর কুন্দন সেটটি ছিল আডর’স ক্রিয়েশনের তৈরি। প্রসঙ্গত অভিনয় ও নাচের পর এই প্রথমবার একটি মিউজিক ভিডিওতে নিজের কন্ঠে গান গেয়েছেন মনামী। দিন দিন যে তিনি নিজেকে পরিণত দক্ষ করে তুলছেন তা বলার অপেক্ষা রাখেনা।

Related Articles