×

Monami Ghosh: প্যান্ট না পরেই সকলের সামনে আসলেন হট কুইন মনামী! নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

টলি ইন্ডাস্ট্রির সুইট সিক্সটিন তিনি। বয়স যে নিছক সংখ্যামাত্র তা প্রমাণ করে দিয়েছেন বাংলা টেলিভিশনের এই অভিনেত্রী। জনপ্রিয়তা নিরিখেও বর্তমানে টেক্কা দিচ্ছে তাবড় তাবড় অভিনেত্রীদেরও। বলা ভালো শিরোনামে আসা যেন তার অভ্যাস হয়ে গেছে, নিজের অজান্তেই শিরোনাম তৈরি করে ফেলছেন টলিপাড়ার হটকুইন মনামী ঘোষ।

নিজের হট লুক দিয়ে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় আগুন ধরান মনামী, বারে বারে বুঝিয়ে দেন বয়েস যাই হোক তিনি এখনও সুইট সিক্সটিন। সম্প্রতি ফের এমনই এক বোল্ড হটলুকে উপস্থিত হয়েছেন অভিনেত্রী যে ছবি ঘিরে চলছে তুমুল চর্চা। তার ছবিতে যেমন প্রশংসায় ভরিয়েছেন অনেকে তেমন ড্রেসিং সেন্স নিয়ে অনেকেই তুলেছেন আঙুল। সব মিলিয়ে তাকে ঘিরেই সরগরম পেজ থ্রির পাতা।

সম্প্রতি মনামি ঘোষ নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন যেখানেই তাকে দেখা যাচ্ছে কালো রংয়ের একটি শর্ট ড্রেসে। কফিমাগ হাতে, ব‍্যালকনিতে দাড়িয়ে পোজ দিয়েছেন তিনি। টপ নট করে বাঁধা চুল, চোখে সানগ্লাস-এ সুপার হট মনামী। তবে দর্শকদের চোখ আটকেছে তার উন্মুক্ত উরুতেই। সেই ছবি দেখেই অনেকের প্রশ্ন তলায় প্যান্ট পড়োনি কেন?

আসলে এখানে জিম শর্টস পড়েছেন অভিনেত্রী। তবে যাদের বলার স্বভাব তারা তো বলবেনই। যদিও নিজের পোশাকের বিষয়ে জবাবদিহি করতে মোটেও পছন্দ করেন না অভিনেত্রী। আর তাইতো এই ধরনের মন্তব্যে প্রতিক্রিয়া জানানোর প্রয়োজন বোধ করেনি মনামী ঘোষ। প্রসঙ্গত কিছুদিন আগে নিজের একটি মিউজিক ভিডিও লঞ্চ করেছেন অভিনেত্রী। সেখানে প্রমাণ করে দিয়েছে অভিনয় আর নাচের সাথে গানটাও তিনি ভালোই পারেন। আপাতত কাজ নিজেই ব্যস্ত মনামী ঘোষ।