বিনোদন

Monami Ghosh: ৩৮ বছর বয়সে ফের নতুন সম্পর্কে জড়ালেন মনামী, নিজেই সুখবর জানালেন অভিনেত্রী

অবশেষে জানা গেলো কার প্রেমে পড়েছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। কারণ, সম্প্রতি তিনি তার প্রেম সম্পর্কে জানিয়েছেন সকলকে। টলিউডের এই অভিনেত্রীকে চিনে থাকবেন সকলেই। মাত্র ১৭ বছর বয়সেই কাজ করতে শুরু করেছিলেন তিনি। ২৫ টিরও বেশি ধারাবাহিককে অভিনয় করে ফেলেছেন তিনি।

বর্তমানে বড়ো পর্দা এবং ওটিটিতে কাজ করছেন দাপিয়ে। এক কথায় বলতে গেলে তার কেরিয়ার এখন মধ্যগগনে। অন্যদিকে কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ভীষণ সক্রিয় থাকেন তিনি। যেখানে নিত্যদিন ভাগ করে নেন নিজের নানান ছবি থেকে শুরু করে ভিডিও। সম্প্রতি সেরকমই কয়েকটি ছবি তিনি ভাগ করে নিয়েছেন সকলের সাথে।

যেখানে দেখা যাচ্ছে বিমানবন্দরে দাঁড়িয়ে শীতের পোশাকে ধরা দিয়েছেন তিনি। আর ক্যাপশনে জানিয়েছেন কার প্রেমে পড়তে চলেছেন এই অভিনেত্রী। আসলে আমরা সকলেই জানি যে এই অভিনেত্রী ঘুরতে যেতে ভীষণই পছন্দ করেন। সময় পেলেই বিভিন্ন জায়গার উদ্দেশ্যে বেরিয়ে পড়েন তিনি। আর সেই কারণে বারবার তাকে বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দিতে হয়।

তাইতো তিনি ক্যাপশনে জানিয়েছেন, ‘এই ডিসেম্বরে বিমানবন্দরের প্রেমে পড়তে চলেছি।’ যার দ্বারা এটাই স্পষ্ট যে শীত পড়তে না পড়তেই বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছেন তিনি। উল্লেখযোগ্য, ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। তার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। যেখানে নাচের নানান ভিডিও পোস্ট করেন তিনি।