×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

কলকাতা বিমানবন্দরে ‘টাপা টিনি’ গানের তালে বিমানসেবিকাদের সঙ্গে নাচলেন মনামী ঘোষ, ভাইরাল ভিডিও

হাতে আর মাত্র একটা দিনের অপেক্ষা তারপরেই সমগ্র বাংলা জুড়ে মুক্তি পেতে চলেছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় এর পরিচালিত ছবি “বেলাশুরু”। আবারো শেষবারের মতো বড়পর্দায় জীবন্ত হয়ে উঠতে চলেছেন দুই প্রবাদপ্রতিম তারকা সৌমিত্র ও স্বাতীলেখা। তারার দেশে চলে যাওয়া এই দুই শিল্পীকে দেখা যাবে ছবিতে।

ইতিমধ‍্যে এই ছবির টাপা টিনি গান দর্শকরা আপন করে নিয়েছে। বিয়ে বাড়ি থেকে যেকোনো উদযাপনের সঙ্গী এই গান। বীরভূমের মেঠো গন্ধ মাখা এই গানে মজেছে শহর। আর এবার বাদ গেল না বিমানবন্দরও। বিমানবন্দরেও ভেসে এলো টাপা টিনির সুর।

সপ্তাহের ব্যস্ততম দিনে কলকাতার বিমানবন্দরে টাপা টিনির তালে বিমানসেবিকাদের নাচের এমনই দৃশ্য ধরা পরল। যা দেখে কার্যত অবাক হয়ে গেছেন যাত্রীরাও। আসলে সিনেমা রিলিজের আগে জোরকদমে চলছে প্রচার। সম্প্রতি মনামী ঘোষ কলকাতা বিমানবন্দরে বিমানসেবিকাদের সঙ্গে নিয়েই প্রচার করলেন এই ছবির।

সম্প্রতি উইন্ডোজের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে কলকাতার বিমানবন্দর বেজে উঠেছে টাপা টিনি সুর‌। সেই গানের তালে নেচে উঠেছেন একাধিক বিমানসেবিকারাও। আর তাদের সাথে যোগ দিয়েছেন স্বয়ং মনামি ঘোষ। ওই মুহূর্তে কলকাতা বিমানবন্দরে উপস্থিত সকল মানুষকে হলে গিয়ে ছবি দেখার অনুরোধ জানান অভিনেত্রী।

বেলাশেষের 5 বছর পর আসতে চলেছে বেলাশুরু। ছবির ট্রেলার আসার পর থেকেই অধীর অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা। আগামী 20 মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।