×

পরনে পাটের শাড়ি, ‘টাপা টিনি’ গানের তালে দুর্দান্ত নেচে মঞ্চ মাতালেন ‘হটবম্ব’ মনামি, প্রশংসায় ভক্তরা

পাটের শাড়িতে ‘টাপা টিনি’র ছন্দে মোহময়ী মনামি। শনিবার থেকে টিভিতে স্টার জলসা চ্যানেলে আবারও শুরু হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ (Dance Dance Junior Season 3 )। এই রিয়ালিটি শোতেই জাজ হিসাবে আছেন মনামী ঘোষকে (Monami Ghosh)। সেখানে মনামীকে দেখা গেল পাটের তৈরি শাড়ি গায়ে ‘বেলাশুরু’ ছবির গান ‘টাপা টিনি’র ছন্দে কোমর দোলাতে। ভিডিওটি তিনি নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে আপলোড করেছেন।

সেদিনই ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ এর প্রথম এপিসোড ছিল। তার জন্যই মনামীর এই সাজ।  নাচ, গান, অভিনয়, রিয়ালিটি শোএর জাজ, সবতেই সমান পারদর্শী মনামী। সাথে তাঁর স্টাইল সেন্সও অসাধারণ। এবার তিনি পাটের তৈরি শাড়ী পরে তাক লাগিয়ে সকলকে। তিনি নিজেই অভিনব সাজের ছবি পোস্ট করেন। 

অভিনেত্রীর এই শাড়ীটি ডিজাইন করেছেন নীল এবং দেবজ্যোতি। মেকআপ করেছেন অমিত দাস। গয়না দিয়েছেন আভা ক্রিয়েশন। মনামী নিজের এই সাজের মাধ্যমে বাংলার পাট শিল্পকে কুর্নিশ জানিয়েছেন। ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “বাঙালি জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ পাটের এই শিল্প। এই সাজের মাধ্যমে পাট শিল্পের সেই সমস্ত কারিগরকে কুর্নিশ যাঁরা দিনরাত পরিশ্রম করে এই শিল্পটিকে বাঁচিয়ে রেখেন এবং নিজেদের দক্ষতার মাধ্যমে আমাদের ছোটবেলা ও বড়বেলাকে সমৃদ্ধ করেছেন।”

গত ২০ মে হলে মুক্তি পেয়েছে ‘বেলাশুরু’। তার কিছু দিন আগে ‘টাপা টিনি’ গানটি প্রকাশ করা হয়। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথায় ও সুরে গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী, অনন্যা ভট্টাচার্য (খ্যাদা), উপালী চট্টোপাধ্যায়। খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় গানের ভিডিওটি। শুধুমাত্র ইউটিউবেই এক কোটির উপর ভিউয়ারশিপ পেয়েছে গানটি। এর আগে কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরের বিমানসেবিকাদের সঙ্গে ‘টা