×

বিকিনি পরে বাথটবে শুয়ে এমন পোজ দিলেন ‘ঝুমা বৌদি’, গা গরম হয়েছে পুরুষ ভক্তদের

মোনালিসার উষ্ণ শরীরের নেশায় ঘাম ছুটছে কামুক ভক্তদের

দুচোখ ভরা স্বপ্ন নিয়ে কলকাতার এই বঙ্গললনা পাড় জমিয়েছিলেন মুম্বাই শহরে। বলিউডে নিজেকে সুপ্রতিষ্ঠিত করে তুলতে না পারলেও ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন প্রথম সারির নায়িকা হিসেবে নিজেকে তুলে ধরতে সক্ষম হয়েছিলেন অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। পরবর্তীতে “হইচই”য়ের বেশ কয়েকটি সিরিজে লাস্যময়ী চরিত্রে অভিনয় করে বাঙালি দর্শকদের কাছে একজন সাহসী সেগমেন্টের অভিনেত্রী হিসেবে নিজেকে মেলে ধরেছেন তিনি!

বর্তমানে সফল ক্যারিয়ার এর পাশাপাশি স্বামী বিক্রান্ত সিংহের সাথে চুটিয়ে সংসার করছেন মোনালিসা। সুযোগ পেলেই বেড়িয়ে পড়ছেন ভ্যাকেশনে আর সেই সকল ছবি এবং ভিডিও নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় আপলোড করার মাধ্যমে ভক্তগণের সাথে ইন্টারেকশন বজায় রাখতে সিদ্ধহস্ত অভিনেত্রী। এবারও অন্যথা হলোনা তার। বাথটাবে শুয়ে এক সাহসী ব্যক্তিত্বে নিজেকে মেলে দিলেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ছবি।

ভাইরাল ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রীকে বাচ্চাদের মধ্যে কাল বিকিনি এবং গ্রেট প্রিন্টেড শার্ট পরিহিত অবস্থায় উষ্ণ পৌঁছে দিতে দেখা গেল এদিন অভিনেত্রী চোখে রোদ চশমা তারপার পেকটিচ লোককে কমপ্লিট করছিল সাথে অভিনেত্রীর সুস্পষ্ট বক্ষ বিভাজিকা গহীন ঘরে হারিয়েছিল দর্শক অনুরাগীদের মন বাথটাবের মধ্যে নিজের শরীর এলিয়ে ছুটির বিন্দাস মুভি ধরা দিয়েছিলেন তিনি।

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে অভিনেত্রী এদিন লেখেন,তিনি অলস নন,তিনি কেবলমাত্র শক্তি সঞ্চয় করছেন। রবিবারের পড়ন্ত রোদ্দুর এর আলোকে যেন নিজের শরীরী উষ্ণতার বয়ান এদিন পরিপূর্ণ করে তুলেছিলেন অভিনেত্রী। ছবিটি শেয়ার করার মাধ্যমে এদিন তার 5.1 মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ার্স এর হৃদয় মাতোয়ারা করে তোলেন মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস!