বিনোদন

সুইমিং পুলের সামনে কালো বিকিনিতে হট ফটোশুট ঝুমা বৌদির, মুহূর্তেই ভাইরাল ছবি

আসলে তাঁর অভিনয়ের থেকেও তিনি বেশি চর্চিত তার আবেদনময়ী আত্মপ্রকাশ। 

খুব সহজেই সকলের মনের আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মোনালিসা। দুপুর ঠাকুরপো সিরিজ দিয়ে বাংলায় তিনি আত্মপ্রকাশ করেছিলেন। সেই দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি ওরফে মোনালিসার রূপে গুণে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা। আসলে তাঁর অভিনয়ের থেকেও তিনি বেশি চর্চিত তার আবেদনময়ী আত্মপ্রকাশ।  আর সোশ্যাল মিডিয়াতে তিনি খুব জনপ্রিয়, তাঁর নানা হট ছবি ও ভিডিও-র জন্য।

তিনি বিগ বস টেনের সেটে ক্যামেরার সামনে বিক্রান্তকে বিয়ে করেন। ২০১৬ সালে বিয়ে করে এখন সুখে সংসার করছেন তারা। মাঝেমধ্যেই এই কাপল নানা মজার ছবি ও ভিডিও আপলোড করেন। আবার কখনও প্রেমময় মুহূর্তের ছবিও আপলোড করতে দেখা যায় অভিনেত্রীকে। তবে কয়েকদিন আগে তাঁর পুরানো প্রেমিকের সাথে বেশ কিছু ছবি ভাইরাল হয়েছিল। শোনা যায়, বাবার বয়সী এক ডিভোর্সি ব্যক্তির সাথে টানা ছয় বছর লিভ ইন সম্পর্কে ছিলেন তিনি।

এরপর এদের বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু কারণ জানা যায়নি। তবে এখন সেইসব অতীত, কিছুই আর মনে রাখতে চাননা মোনালিসা। দুজনেই চুটিয়ে সংসার করছেন। তবে এবার পুজোর মরশুম শেষ হয়েছে। আর এখন উৎসব শেষ হতে না হতেই হলিডে মুডে চলে এসেছেন ঝুমা বৌদি। ইতিমধ্যেই ঘুরতে বেরিয়ে পড়েছেন তিনি। আর সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননি মোনালিসা।

ছবিতে দেখা যাচ্ছে সুইমিং পুলের পাশে কালো বিকিনি পরে বসে রয়েছেন তিনি। এর আগেও সুইমিং পুলের নানা ছবি শেয়ার করেছিলেন। তাঁকে বিকিনি পড়ে একদম হট লাগছে তা আর বলতে বাকি রাখে না।

দেখুন সেই ছবি-

 

View this post on Instagram

 

💗💗💗…. #holiday #mood #tuesday #vibes #pool #waterbaby

A post shared by MONALISA (@aslimonalisa) on

Tags

Related Articles

Close